• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

ত্রিমুখী প্রেম না করলে কাজ পাওয়া যায় না..


প্রকাশিত: ৭:২৬ পিএম, ২৭ জুন ১৭ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৪৬ বার

 

বিনোদন রিপোর্টার : জনপ্রিয় নায়িকা রিতু শিবপুরী বলেছেন, বলিউডে প্রযোজক, পরিচালক বা নায়কদের সঙ্গে প্রেম না করলে ritu sivpuri-www.jatirkhantha.com.bdসহজে কাজ পাওয়া যায় না বলে মন্তব্য করেছেন । তিনি আরো বলেছেন, এই প্রেম করতে হয় ত্রিমুখী। নব্বইয়ের দশকের ‘লাল দুপাট্টেওয়ালি’ খ্যাত জনপ্রিয় নায়িকা রিতু শিবপুরী। খবর আনন্দবাজার পত্রিকার।

রিতু শিবপুরীকেও বলিউডে কাজ পেতে দু’-তিনটি প্রেম করতে হয়েছে। আর এ বিষয়গুলো মেনে নিতে পারছিলেন না তিনি।
নব্বই দশকে ‘লাল দুপাট্টেওয়ালি’ ছবির মাধ্যমে বলিউডে আলোচনায় আসে রিতু শিবপুরী। কিন্তু তার পর দীর্ঘদিন অনিয়মিত তিনি। পারিবারিক কারণে অনুপস্থিত থাকলেও নতুন করে আবার কাজ শুরু করতে যাচ্ছে এ নায়িকা। তবে এবার কাজ করবেন ছোট পর্দায়।

রিতু শিবপুরী জানান, বিয়ের পর কাজ আর পরিবার, দুটোর মধ্যে কিছুতেই ব্যালেন্স করতে পারছিলাম না। শ্যুট শেষ করে যখন ফিরতাম, দেখতাম স্বামী ঘুমিয়ে পড়েছে। আর ও যখন দিনে বেরোত, আritu sivpuri-www.jatirkhantha.com.bd.1মি তখন ঘুমোতাম। বাচ্চা হওয়ার পর সমস্যা আরও বেড়ে গেল। একদিন ঠিক করলাম, এমনটা চলতে পারে না। তাই ছেড়ে দিলাম অভিনয়।

এখন বাচ্চারা বড় হয়েছে, তাই নতুন করে কেরিয়ারে মন দিচ্ছেন এ নায়িকা। স্টার প্লাসের ‘ইস পেয়ার কো ক্যায় নাম দু’ ধারাবাহিকে।তবে দীর্ঘ দিন পরে কেন ছোট পর্দায় এমন প্রশ্নে রিতু শিবপুরী বলেন, ‘স্ক্রিপ্টটা পড়ে এত ভাল লেগেছিল যে, তিন সেকেন্ডে ‘হ্যাঁ’ বলেছিলাম।

আর এখন টিভি তো সব ঘরে ঘরে। সিনেমা দেখতে যাক আর না যাক, লোকে টিভি না দেখে থাকতে পারবে না। আমার মনে হয় টিভির মাধ্যমে অনেক বেশি লোকের কাছে সহজে পৌঁছে যাওয়া যায়।’