• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

ডা. ইকবালকে মিলল রায়পুর রাস্তার পাশে চোখ বাঁধা অবস্থায়!


প্রকাশিত: ১:৪২ পিএম, ১ জুন ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৫০ বার

লক্ষ্মীপুর প্রতিনিধি  :  অবশেষে সাত মাস পর ঢাকার সায়েন্স ল্যাবরেটরি এলাকা থেকে তুলে নেওয়া চিকিৎসক dr ikbal-www.jatirkhantha.com.bdমুহাম্মদ ইকবাল মাহমুদকে ঢাকা-রায়পুর সড়কের পাশে চোখ বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়েছে।

তার বাবা এ কেএম নুরুল আলম বলছেন, বুধবার রাত সাড়ে ১১ টার দিকে ইকবালকে চোখ বাঁধা অবস্থায় ঢাকা-রায়পুর সড়কের পাশের এক জায়গায় ফেলে যাওয়া হয়। স্থানীয় লোকজন রাস্তার পাশে চোখ বাধা অবস্থায় পড়ে দেখতে পেয়ে খবর দিলে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসি।

লক্ষ্মীপুর সদর থানার ওসি লোকমান হোসেন বলেন, ইকবালের সঙ্গে কথা হয়েছে। তিনি সুস্থ আছেন। তবে ইকবাল এতদিন কোথায় ছিলেন, কারা কেন তাকে নিয়ে গিয়েছিল, সেসব বিষয়ে তার বক্তব্য এখনও জানা যায়নি।

ইকবাল মাহমুদ ২৮তম বিসিএস পাস করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে কাজ শুরু করেন। সেখান থেকে তিনি কুমিল্লা মেডিকেল কলেজে বদলি হলেও তার স্ত্রী-সন্তানরা লক্ষ্মীপুরেই ছিলেন। তার স্ত্রীও একজন চিকিৎসক।

দুই মাসের প্রশিক্ষণের জন্য গত বছরের ১০ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আসেন ইকবাল। এর মধ্যে ছুটিতে বাড়ি থেকৈ ঘুরে এসে ঢাকায় ফেরার পর ১৪ অক্টোবর সায়েন্স ল্যাবরেটরির মোড়ের কাছে ধানমন্ডি ১ নম্বর সড়কের মাথা থেকে তাকে তুলে নেওয়া হয়। ঘটনাস্থলের কাছে একটি ক্লোজড সার্কিট ক্যামেরায় ইকবালকে ধরে নেওয়ার সেই দৃশ্য ধরা পড়ে, যা পরে সংবাদমাধ্যমেও আসে।