• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

ডামাডোল ফেলেছে অ্যাকশন হিরোইন নীহারিকা!


প্রকাশিত: ৫:৫৫ পিএম, ১২ জুন ১৬ , রোববার

নিউজটি পড়া হয়েছে ১৭৪ বার

মিরা নায়ার  :   বাংলা ছবির দর্শক তাঁকে দেখেছে ২০১৩ সালেই। শাশ্বত চট্টোপাধ্যায় অভিনীত 1কমেডি ফিল্ম ‘ডামাডোল’-এর কথা মনে আছে! ওই ছবিতে একটি আইটেম নম্বরে বেশ নজর কেড়েছিলেন ইনি। নাম নীহারিকা রাইজাদা। এর পর আবার তাঁকে দেখা যায় নীরজ ঘেওয়ান পরিচালিত ‘মশান’ ছবিতে। তবে পার্শ্ব চরিত্রে।

আর এ বার তিনি একেবারে মুখ্য ভূমিকায় তাঁর পরবর্তী ছবি ‘ওয়ারিওর সাবিত্রি’তে। 7ইতিমধ্যে ছবিটির ট্রেলারেই রীতিমতো অ্যাকশন আর রোম্যান্টিক দৃশ্যে যিনি সবার নজর কেড়েছেন তিনি। এক নজরে দেখে নেওয়া যাক নীহারিকা সম্পর্কে কয়েকটি কথা যা আপনাকে চমকে দিতে পারে।

উষ্ণতা আর অ্যাকশনের নায়িকা নীহারিকা-

5ছবিটি মুক্তি পাওয়ার কথা ২২ জুলাই। কিন্তু তার আগেই ছবিটির ট্রেলার দেখলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য। ছবিটির নাম ‘ওয়ারিয়র সাবিত্রী’। ছোট ব্যানারের এই ছবিটি মূলত একটি অ্যাকশন থ্রিলার।

কিন্তু ছবিতে তুমুল অ্যাকশন করতে দেখা যাবে একজন নায়িকাকে। ভারতীয় সিনেমায় যা বিরল। আর এই অ্যাকশনের দৃশ্যগুলি হলিউডি অ্যাকশনের মতোই দুর্দান্ত! এর সঙ্গে রয়েছে উষ্ণতায় ভরা বেশ কিছু রোম্যান্টিক দৃশ্যও।

ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন ওম পুরি। তবে অ্যাকশন আর রোম্যান্টিক দৃশ্যে যিনি সবার নজর কেড়েছেন তিনি নীহারিকা রাইজাদা। দেখে নেওয়া যাক ছবিটির অফিসিয়াল ট্রেলারের ভিডিও।