• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

জাতীয় প্রেসক্লাবের নির্বাচন আজ-


প্রকাশিত: ১:১১ এএম, ৩১ ডিসেম্বর ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৫২ বার

স্টাফ রিপোর্টার  :  জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন কাল শনিবার অনুষ্ঠিত হবে। qqআজ শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবের ২১তম দ্বিবার্ষিক সাধারণ সভা জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমানের সভাপতিত্বে ও সহসভাপতি মনজুরুল আহসান বুলবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় সাধারণ সম্পাদকের রিপোর্ট, কোষাধ্যক্ষের রিপোর্ট, অডিট রিপোর্ট নিয়ে আলোচনা শেষে তা সর্বসম্মতভাবে গৃহীত হয়।

সভায় জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী ও কোষাধ্যক্ষ কার্তিক চ্যাটার্জি যথাক্রমে সাধারণ সম্পাদকের রিপোর্ট ও কোষাধ্যক্ষের রিপোর্ট উপস্থাপন করেন এবং রিপোর্টের ওপর সদস্যদের বিভিন্ন প্রশ্নের ব্যাখ্যা দেন।

সাধারণ সভায় সভাপতির বক্তব্যে সভাপতি শফিকুর রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে আগামী দিনে ৩১তলা বঙ্গবন্ধু মিডিয়া কমপ্লেক্স স্থাপনাসহ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সব সদস্যের প্রতি আহ্বান জানান। কাল সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে জাতীয় প্রেসক্লাবের বর্তমান সভাপতি শফিকুর রহমানের নেতৃত্বাধীন শফিকুর রহমান-ফরিদা ইয়াসমিন পরিষদ এবং আজিজ-গনি পরিষদ পূর্ণ প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছে।

এ ছাড়া সভাপতি পদে খন্দকার মনিরুল আলমের নেতৃত্বাধীন একটি অংশ এবং বর্তমান সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে অপর একটি অংশ নির্বাচনে অংশগ্রহণ করছে।