• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

জাতীয় দলের সঙ্গে যোগ দিতে লন্ডন গেলেন সাকিব-মুস্তাফিজ


প্রকাশিত: ১২:২২ পিএম, ৬ মে ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৫২ বার

sk

স্পোর্টস রিপোর্টার : জাতীয় দলের সঙ্গে যোগ দিতে লন্ডন গেলেন বাংলাদেশ জাতীয় দলের অন্যতম দুই তারকা সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। শুক্রবার দিনগত রাত সোয়া ১টার দিকে এমিরেটস এয়ারলাইন্সের একটি বিমানে লন্ডনের উদ্দেশে তারা ঢাকা ত্যাগ করেন।

শনিবার বিকাল নাগাদ সাকিব-মোস্তাফিজ লন্ডন পৌঁছাবেন বলে জানা গেছে। বিমানে ওঠার পর নিজের ভেরিফাইড ফেসবুকে সাকিব আল হাসানের সঙ্গে একটি ছবি শেয়ার করেন মোস্তাফিজুর রহমান।

সেখানে তিনি লেখেন, ‘ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়নস ট্রফিতে খেলতে সাকিব ভাইয়ের সঙ্গে ইংল্যান্ডে যাচ্ছি।’
আইপিএল থেকে গত ৩ মে দেশে আসেন সাকিব ও মোস্তাফিজ। এরপর সাকিব বোনের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেন। আর দেশে ফিরে মোস্তাফিজ কাছের কিছু মানুষের সঙ্গে দেখা করেন।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং ইংল্যান্ডে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য সাসেক্সে ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্প করছেন মুশফিকরা। সেখানে ইতিমধ্যে দুটি প্রস্তুতি ম্যাচ খেলেছে বাংলাদেশ। ডিউক অব নরকোফের বিপক্ষে ম্যাচটি ড্র হলেও সাসেক্স একাদশের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ১৩৪ রানের জয় পেয়েছে বাংলাদেশ।

এই ক্যাম্প শেষে আগামী ৭ মে আয়ারল্যান্ডে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। ১২ মে আইরিশদের বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নামবেন মাশরাফিরা। এদিকে, স্ত্রী ও ছেলের অসুস্থতায় হঠাৎ দেশে ফিরে আসা ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফিও শনিবার সন্ধ্যায় লন্ডনের উদ্দেশে রওনা হবেন।