• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

জন্মপোশাকে রণবীর-ক্যাটরিনার ফাঁস হওয়া ছবি নিয়ে তোলপাড়


প্রকাশিত: ৩:৫১ পিএম, ৪ জুলাই ১৭ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৭৯ বার

বিনোদন রিপোর্টার :  জন্মপোশাকে রণবীর-ক্যাটরিনার ফাঁস হওয়া ছবি নিয়ে তোলপাড় চলছে। ছবিতে দেখা যাচ্ছে যে, কাচের ranobir-katrina-www.jatirkhantha.com.bdওপারে রণবীর কাপুরের মুখ স্পষ্ট। যতদূর দেখা যায়, গায়ে কোন পোশাক নেই রণবীরের শরীরে। ঠিক তাঁর পাশে যিনি বসে আছেন, গাড়ির কাচে আলো পড়ার দরুণ তার মুখ অনেকটাই ঝাপসা।

তবে সিনেপ্রেমীদের বুঝতে অসুবিধা হয় না যে, তিনি ক্যাটরিনা কাইফ। তার পরনেও বেশভূষা বেশ এলেমেলো। সম্প্রতি এমনই এক ছবিকে ঘিরে সরগরম নেটদুনিয়া। তাঁদের বিচ্ছেদ ঘিরে দেদার নিউজপ্রিন্ট খরচ হয়েছে। এই সেদিন দীপিকাকে টপকে রণবীরের জীবনে প্রবেশ করেছিলেন ক্যাটরিনা। কটাদিন বেশ ভালই কেটেছিল। অন্তত নায়ক-নায়িকার হাবেভাবে তাই-ই মনে হয়েছিল। কিন্তু সুখের দিন বেশিদিন টেকেনি। পারিবারিক কারণে হোক বা অন্য যা কিছু, সম্পর্কের গাঁটছড়া ছিঁড়েছে।

ranobir-katrina-www.jatirkhantha.com.bd.1তাতে অবশ্য প্রফেশনাল সম্পর্কে কোন প্রভাব পড়েনি। রণবীর কাপুরই বোধহয় সেই অভিনেতা, যিনি ব্রেক আপের পরও তাঁর দুই প্রাক্তন প্রেমিকার সঙ্গে কাজ করলেন। এর আগে দীপিকার সঙ্গে তাঁর ছবি সুপারহিট হয়েছিল। এবার পালা ক্যাটরিনার। জগ্গা জাসুস ছবিতে রণবীর-ক্যাটরিনাকে একসঙ্গে দেখা যাবে। তার প্রমোশনে জুটিতে হাজিরও হচ্ছেন দু’জনে। যেন কোথাও কোন বিচ্ছেদের লেশমাত্র নেই। এতটাই প্রফেশনাল তারা। এর মধ্যেই শোরগোল নতুন এই ছবিকে ঘিরে।

নানামহলের প্রশ্ন, তবে কী এই ঘনিষ্ঠতা সম্পর্কের পুনর্জন্মের ইঙ্গিত দিচ্ছে? কোথা থেকে এল ছবি। জানা যাচ্ছে, জগ্গা জাসুস ছবিরই একটি গানের কারণে এভাবে ধরা দিয়েছিলেন নায়ক-নায়িকা। গায়ে জামা রাখেননি রণবীর। ক্যাটরিনার পরনেও পোশাক ছিল অল্পই। সেভাবেই তৈরি হয়েছে গানের দৃশ্যটি। এই গানেরই বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে একটি বিনোদনমূলক ওয়েবসাইট।ranobir-katrina-www.jatirkhantha.com.bd.2

আর তারপরই সরগরম হয়ে ওঠে নেটদুনিয়ায়। নগ্ন অবস্থায় রণবীর-ক্যাটরিনাকে দেখা গেছে, ভেবেই অনেকে অবাক হচ্ছেন। অনেকেই আবার এ ছবিতে তাঁদের পারস্পরিক কেমিস্ট্রি দেখে ভাবছেন, এদের ব্রেক আপ না হলেই হত। তাহলে কি রণবীর ক্যাটরিনা নতুন কোন সম্পর্কে ..!