• মঙ্গলবার , ১৬ এপ্রিল ২০২৪

ছুরি মেরে বাংলাদেশি আবাসন ব্যবসায়ীকে খুন নিউইয়র্কে


প্রকাশিত: ১:১৬ পিএম, ২৩ ফেব্রুয়ারি ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১৫৬ বার

অনলাইন ডেস্ক রিপোর্টার  :  যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাংলাদেশ কমিউনিটির জনপ্রিয় মুখ, আবাসন jakir khan-n-y-www.jatirkhantha.com.bdব্যবসায়ী জাকির খান ছুরিকাঘাতে নিহত হয়েছেন। স্থানীয় সময় বুধবার রাত ৯টার দিকে নিউইয়র্কের ব্রোঙ্কস এলাকায় এ ঘটনা ঘটে।

যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম এনওয়াই ডট নিউজ পুলিশের উদ্ধৃতি দিয়ে জানিয়েছে, ব্রোঙ্কসের নেক সেকশনে নিজ বাড়িতে ছুরিকাঘাতে ৪৪ বছর বয়সী তরুণ ব্যবসায়ী জাকির খানকে হত্যা করা হয়। এই হত্যায় প্রাথমিকভাবে তাঁর বাড়ির মালিককে সন্দেহ করা হচ্ছে।
jj
৫১ বছর বয়সী ওই বাড়ির মালিককে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। নিহত জাকির খান একজন নিবন্ধিত ডেমোক্রেট সমর্থক ছিলেন বলে ওই খবরে উল্লেখ করা হয়েছে।

এদিকে, জাকির খানের ঘনিষ্ঠ ও বাংলা টিভি নিউইয়র্কের পরিচালক আকবর হায়দার কিরণ জানান, জাকির খান যে বাড়িতে থাকতেন, সে বাড়ির মালিকই তাঁকে ছুরিকাঘাত করেন বলে জানা গেছে। পরে পুলিশ উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জাকিরকে মৃত ঘোষণা করেন।

জাকির খান নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটিতে পরিচিত ও খুবই জনপ্রিয় ছিলেন বলে উল্লেখ করেছেন আকবর হায়দার কিরণ। নিউইয়র্কে একুশে ফেব্রুয়ারিতে প্রভাতফেরির অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন জাকির খান। এক দিন না যেতেই ঘাতকের নির্মম ছোড়া কেড়ে নিল তাঁর প্রাণ।