• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

ছাত্রীর পর্ণ ভিডিও চিত্র ধারন রেপিস্ট শিক্ষক পাকরাও


প্রকাশিত: ১১:২৮ পিএম, ৮ জানুয়ারী ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ২১০ বার

birul-rapiest-www.jatirkhantha.com.bd আবু তাহের.বিরল থেকে:  বিরলে কিন্ডার গার্টেন স্কুলের এক ছাত্রীর পর্ণ ভিডিও চিত্র ধারন করে যৌন হয়রানীর অভিযোগে এ্যাসেড ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। সারোয়ার হোসেন রাসু নামের ঐ শিক্ষককে পুলিশ আদালতে সোর্পদ করেছে। আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছে।

জানা গেছে, বিরল উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত মর্ডান কিন্ডার গার্টেন স্কুলে ২০১৪ সালে ৫ম শ্রেণী পড়–য়া এক ছাত্রীর সাথে ঐ স্কুলের শিক্ষক সারোয়ার হোসেন রাসু বিভিন্ন রকমের প্রলোভন দেখিয়ে দৈহিক সর্ম্পক গড়ে তোলে। রাসু মোবাইলে দৈহিক মেলা মেশার পর্ণ ভিডিও চিত্র ধারন করে। ঐ ছাত্রীর অভিভাবক এ ঘটনা জানতে পেয়ে তাকে অন্য স্কুলে ভর্তি করলেও পিছু ছাড়েনি ঐ লম্পট শিক্ষক।

লম্পট শিক্ষক রাসু ঐ পর্ণভিডিও চিত্র তার বন্ধ’-বান্ধবসহ ঐ ছাত্রীর অভিভাবক এর মোবাইল ফোনে এসএমএস করে পাঠায়। অভিভাবক পর্ণ ভিডিও চিত্র পেয়ে স্থানীয় ইউপি’র চেয়ারম্যান এর স্বরনাপন্ন হলে ইউপি চেয়ারম্যান পুলিশের সহযোগিতা নেয়ার পরামর্শ দেন।

ঐ ছাত্রীর অভিভাবক বিরল থানার পুলিশকে ঐ লম্পট শিক্ষক সারোয়ার হোসেন রাসুর ধারনকৃত পর্ণ ভিডিও চিত্র প্রদর্শন করলে পুলিশ বুধবার বিকেলে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ঐ লম্পট শিক্ষক সারোয়ার হোসেন রাসু বর্তমানে এ্যাসেড ইন্টারন্যাশনাল স্কুলে শিক্ষকতা করছে বলে সে জানায়।

সে শংকরপুর গ্রামের ডাক্তার আজিজুর রহমান এর পালক পুত্র। তার পিতার নাম মজিবর রহমান বলে জানা গেছে। এ ঘটনায় বিরল থানায় ২০০০ সালের নারী শিশু নির্যাতন আইন (সংশোধিত ২০০৩ এর ৯ (১) তৎসহ ২০১২ সালের পর্ণগ্রাফী আইনের ৮ (৬) ধারায় একটি মামলা (নং-৬, তাং-০৬/০১/২০১৬ ইং) দায়ের করা হয়েছে।

বিরল থানার অফিসার ইনচার্জ তাপস চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছাত্রীর অভিভাবকের অভিযোগ এবং ভিডিও চিত্র দেখে সনাক্ত করে ঐ শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত লম্পট শিক্ষককে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।