• মঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪

চরভদ্রাসনের চার দশকের দুঃখ ঘোচালেন এমপি নিক্সন চৌধুরী


প্রকাশিত: ৫:৩৩ পিএম, ১৬ সেপ্টেম্বর ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৯৯ বার

চরভদ্রাসন সংবাদদাতা প্রতিনিধি  :  চরভদ্রাসনের চার দশকের দুঃখ ঘোচালেন এমপি নিক্সন চৌধুরী । ফরিদপুরের

চরভদ্রাসনে সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন এমপি নিক্সন চৌধুরীর
চরভদ্রাসনে সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন এমপি নিক্সন চৌধুরীর

চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের মৌলভীরচর বাজারের পাশে ভূবেনশ্বর নদীর উপর ৪৪ বছরের পুরনো একটি বাসের সাঁকোর স্থলে একটি সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।বৃহস্পতিবার ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য নিকসন চৌধুরী এ ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এদিন বিকেলে ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে মৌলভীরচর উচ্চ বিদ্যালয়ে মাঠে এক জনসভায় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের সার্বিক উন্নয়নের পাশাপাশি গরীব দুঃখী মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। আমার নির্বাচনী অঙ্গীকার ছিল ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসনের উন্নয়ন করা। একের পর এক উন্নয়নের ধারা চলতে থাকবে।

জানা গেছে, ভূবেনশ্বর নদীর উপর ৪৪ বছর ধরে বাঁশের সাঁকো দিয়ে কেএমডাঙ্গী, টিলারচর, এমকেডাঙ্গী, সুপারি বাগান ও জাকের এর শুরাসহ নয়টি গ্রামের কয়েক হাজার মানুষ জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করে আসছিলেন। এলাকাবাসীর দাবির পরিপ্রেক্ষিতে নির্বাচনী অঙ্গীকার হিসেবে একটি সেতু নির্মাণের ঘোষণা দিয়েছিলেন নিক্সন চৌধুরী।

জনসভায় হরিরামপুর ইউনিয়নের বিএনপি থেকে সদ্য বহিষ্কৃত মো. জুলহাস সিকদার এবং সদর ইউনিয়নের বিএনপি সমর্থক জাহীদ হোসেন বাবুল মৃধা তার সমর্থক গোষ্ঠী নিয়ে সংসদ সদস্য নিক্সন চৌধুরীর হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন, সদরপুর ইউপি চেয়ারম্যান মো. বাবুল হোসেন, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য সায়েদীদ গামাল লিপু, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. কাউসার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান তানজিলা আক্তার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম মাস্টার, আওয়ামী লীগ নেতা আনোয়ার আলী মোল্যা, মো. বজলু মৃধা, এসএম ফরহাদ হোসেন, মো. শাহজাহান মোল্যা, আবুল খায়ের, মো. মিজানুর রহমান, ভিপি মিজান, ভিপি কুদ্দুস প্রমুখ উপস্থিত ছিলেন।