• বুধবার , ২৪ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে দুই সন্তানের জননীকে ধর্ষণ-ধর্ষক গ্রেফতার


প্রকাশিত: ৬:১৮ পিএম, ২৪ জুন ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৭৪ বার

চট্টগ্রাম প্রতিনিধি  :   চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার একটি আবাসিক হোটেলে দুই সন্তানের 1জননী মধ্যবয়সী এক নারী ধর্ষণের শিকার হয়েছেন।শুক্রবার সকাল পৌনে সাতটার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার পরপরই বিশেষ অভিযান চালিয়ে পুলিশ সরাইপাড়ার আবুল কালামের ছেলে ধর্ষক জাহাঙ্গীর আলমকে (৩৬) গ্রেফতার করে। ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত জাহাঙ্গীরের বিরুদ্ধে ডবলমুরিং থানায় একটি নারী নির্যাতন মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, সকাল সাড়ে ছয়টার দিকে ঢাকা থেকে বাসে চট্টগ্রামে আসেন ওই নারী। তিনি ঈদগাঁ বৌবাজার যাওয়ার উদ্দেশ্যে অলংকার মোড়ে নামেন। ইতিমধ্যে প্রকৃতির ডাকে সাড়া দিতে একটি হোটেলে যান। সেখানে ম্যানেজার ছিলেন তার খালাত ভাই। তিনি ম্যানেজারকে টয়লেটে যাওয়ার কথা বললে ১০১ নম্বর কক্ষের চাবিটি দেন।

টয়লেট থেকে বের হয়ে বৃষ্টি দেখলে তখন তিনি ম্যানেজারকে একটি রিকশা ডেকে দিতে বলেন। ম্যানেজার রিকশা ডেকে আনলে সেখানে জাহাঙ্গীরকে দেখতে পান। এরপর জাহাঙ্গীর ম্যানেজারকে একটি কক্ষে বন্দি করে রেখে ওই নারীকে ধর্ষণ করেন। ঘটনার পর ওই নারী থানায় গিয়ে অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে।