• শনিবার , ২০ এপ্রিল ২০২৪

গুলি করে-বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি


প্রকাশিত: ১:০৭ এএম, ২৬ ফেব্রুয়ারি ১৭ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৩৮ বার

ggg বাউফল প্রতিনিধি  :  পটুয়াখালীর বাউফলে বাবু জীবন কৃষ্ণ সাহার মালিকানাধীন বীনা জুয়েলার্সে এক দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় হাতবোমার বিস্ফোরণে কমপক্ষে তিনজন আহত হয়েছেন। শনিবার সন্ধ্যা ৭টার দিকে বাউফল পৌর শহরে থানা থেকে মাত্র ১০০ গজ দূরে কুণ্ডপট্টি এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।

বীনা জুয়েলার্সের ম্যানেজার কৃষ্ণ ঘোষ জানান, ৭-৮ জন লোক দোকানে এসে দুই ভরি ওজনের একটি স্বর্ণের চেইন কিনতে চায়। আকস্মিক তাদের একজন এসে তাঁর কপালে অস্ত্র ঠেকায়। এরপর অন্যরা দোকানে সাজানো স্বর্ণালংকার লুট করে ব্যাগে ভরে।

ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় দোকানের কর্মচারীরা ডাক-চিৎকার শুরু করলে তাদের ছোঁড়া হাতবোমায় কর্মচারী সিবাস (২৮) এবং সুধান্ন (৩০) মারাত্মক আহত হন। এসময় রাস্তায় ছুঁড়ে মারা আরেকটি হাতবোমায় আলতাফ গাজী (৪৮) নামে এক রিকশাচালক আহত হন।
সিবাস এবং সুধান্নকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) পাঠানো হয়েছে।

আহতদের শরীরে স্প্লিন্টার সাদৃশ্য বস্তু থাকতে পারে বলে আশংকা করছেন বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. সাইফুল ইসলাম। বাউফল থানার এসআই মো. সাঈদ আহমেদ তালুকদার বলেন, ডাকাতির সঙ্গে জড়িতদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে। পুরো ঘটনা নিখুঁতভাবে তদন্ত করে দেখা হচ্ছে।