• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

গুলশান ক্যামব্রিয়ানে প্রেমপ্রীতি-রহস্য ফাঁদে শিক্ষার্থীর লাশ


প্রকাশিত: ১০:৫৮ পিএম, ১৬ আগস্ট ১৪ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ২১০ বার

 

 cam-3স্টাফ রিপোর্টার, ঢাকা:
রাজধানীর গুলশান ক্যামব্রিয়ান স্কুল এ্যান্ড কলেজে নাঈমা বিনতে নাহিদ নামে এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে।ওই শিক্ষার্থীর বাবা দাবি করেছেন ঘটনাটি তার কাছে রহস্যজনক মনে হচ্ছে।তাঁর দাবি শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃপক্ষ কোন কিছু লুকানোর চেষ্টা করে তাঁর মেয়ের প্রেমপ্রীতির গল্প ফাঁদছেন।
ঘটনার তিন দিন পরও পুলিশ রহস্যর কোন কিনারা করতে পারেনি।ওসি গুলশান জানান, পোষ্টমর্টেম রিপোর্টের ভিত্তিতে তিনি ব্যবস্থা নেবেন।
জানা গেছে, রাজধানীর গুলশানে ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের ছাত্রীনিবাস থেকে গত বৃহস্পতিবার রাতে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শিক্ষার্থীর নাম নাঈমা বিনতে নাহিদ (১৪)। সে ক্যামব্রিয়ানের গুলশান শাখার দশম শ্রেণির ছাত্রী।
পুলিশ ও ক্যামব্রিয়ান স্কুল কর্তৃপক্ষের দাবি, একটি ছেলের সঙ্গে নাহিদের সম্পর্ক ছিল। এ নিয়ে জটিলতায় সম্ভবত সে আত্মহত্যা করেছে।
গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে খবর পেয়ে ক্যামব্রিয়ান স্কুলের গুলশান-২ নম্বর শাখার ছাত্রীনিবাসের ছয়তলা থেকে নাহিদের লাশ উদ্ধার করা হয়। লাশটি ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিল। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।
ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের চেয়ারম্যান এম কে বাশার জানান, ঈদের ছুটির পর নাঈমা ঢাকায় এসে মনমরা থাকত। তাঁরা শুনেছেন, একটি ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। এ নিয়ে পরিবারের সঙ্গে তার ঝামেলা চলছিল। বৃহস্পতিবার বিকেলে মেয়েটির সঙ্গে তার বাবা কথা বলেন। সন্ধ্যার দিকে ছাত্রীনিবাসের অন্য শিক্ষার্থীরা পড়ার কক্ষে যায়। রাতে তারা ফিরে এসে ঝুলন্ত লাশ দেখে। ছয়তলার কক্ষে নাহিদসহ তিন শিক্ষার্থী থাকত।
নাঈমার বাবা সৈয়দ নাহিদ হাসান  বলেন, ‘বৃহস্পতিবার বিকেলে নাঈমার সঙ্গে পড়াশোনা নিয়ে কথা হয়। ওর সঙ্গে কোনো ছেলের প্রেমের সম্পর্ক আছে কি না, তা জানি না। স্কুল কর্তৃপক্ষ কিছু আড়াল করতে এ কথা বলছে কি না, সেটিও বুঝতে পারছি না। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেব।’
নাঈমার লাশ  শুক্রবার গ্রামের বাড়ি যশোর জেলার কেশবপুরে নিয়ে যাওয়া হয়।