• মঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪

গুলশানের ধর্ষক আদনান এখনো ধরা পড়েনি


প্রকাশিত: ১২:২৬ পিএম, ৩১ অক্টোবর ১৭ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৬৩ বার

স্টাফ রিপোর্টার :  রাজধানীর গুলশানে একটি বাড়ির ছাদে কিশোরী গৃহকর্মীকে অচেতন করে ধর্ষণকারী আদনান এখনো ধরা পরেনি।  অভিযোগ rrrপাওয়া গেছে পুলিশ মামলা নিতেও গরিমসি করছে।। গত রোববার দিবাগত রাতে ওই কিশোরীকে (১৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে।

মেয়েটির পরিবার বাড্ডার নতুন রাস্তা এলাকার একটি বাসায় ভাড়া থাকে। মেয়েটির বাবার বরাত দিয়ে পুলিশ জানায়, গুলশান-২ এর ৯৬ নম্বর সড়কের একটি বাসায় গৃহকর্মীর কাজ করতো ওই কিশোরী। পাশের ফ্ল্যাটের আদনান (২৭) নামের এক ব্যক্তি রবিবার সকালে তাকে ধর্ষণ করেন।
মেয়ের বাবা জাতিরকন্ঠকে জানান, ওইদিন সকাল ৮টার দিকে ছাদে গাছ থেকে তুলশী পাতা আনতে যায় সে। এ সময় আদনান একটি বোতল ঝাঁকিয়ে তার গায়ে ছিটিয়ে দেয়।

এর কিছুক্ষণের মধ্যে কিশোরী অচেতন হয়ে পড়ে। প্রায় দেড় ঘণ্টা পর জ্ঞান ফিরতেই সে নিজেকে বিবস্ত্র দেখে। এরপর কোনোরকম নেমে গৃহকর্তার বাসায় গিয়ে গৃহকর্ত্রীকে বিষয়টি জানায় কিশোরী। সব শুনে গৃহকর্ত্রী চাকরি থেকেই তাকে বাদ দিয়ে দেন এবং মেয়েটির বাবাকে ডেকে বিদায় করেন। বাসায় এসে মেয়ের কাছে সবকিছু শুনে রবিবার রাত সাড়ে ১২টার দিকে ঢামেক হাসপাতাল নিয়ে যান বাবা।

কর্তব্যরত চিকিৎসক কিশোরীকে গাইনি বিভাগে ভর্তির পরামর্শ দেন। প্রাথমিক চিকিৎসা ও কিছু পরীক্ষার পর তাকে পাঠানো হবে ওসিসিতে।
ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া জানান, অভিযোগটি ইতোমধ্যে গুলশান থানাকে জানানো হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষা করা হবে।