• মঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪

গাজীপুরে পুলিশের শেল্টারে পতিতা ব্যবসা


প্রকাশিত: ১১:৩১ পিএম, ১৬ জুন ১৭ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১৯২ বার

গাজীপুর-স্টাফ রিপোর্টার : গাজীপুরে পুলিশের শেল্টারে পতিতা ব্যবসা চলছিল হোটেল রাজমনি ও দক্ষিণ বাংলা 290 gagipur-www.jatirkhantha.com.bd.1নামের দুটি আবাসিক হোটেলে। এখান থেকে আজ দুপুরে এক অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত ৬৭ জন তরুণ-তরুণীকে পাকরাও করতে সক্ষম হয়।

এলাকাবাসীর অভিযোগ গাজীপুরে পুলিশের শেল্টারে পতিতা ব্যবসা চলছিল হোটেল রাজমনি ও দক্ষিণ বাংলা নামের দুটি আবাসিক হোটেলে। অভিযোগ নিশ্চিত হয়ে ভ্রাম্যমান আদালত এ অভিযান চালায়। আদালত সূত্র জানায়, অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকার সংবাদে গাজীপুরের জয়দেবপুর এলাকায় রাজমনি ও দক্ষিণ বাংলা নামে ২টি আবাসিক হোটেল থেকে বিশেষ অভিযান চালিয়ে ৬৭ জন তরুণ-তরুণীকে আটক করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত এসময় আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে। গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. রাহেনুল ইসলাম জাতিরকন্ঠ কে বিষয়টি নিশ্চিত করেন।

শুক্রবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর এলাকার এ ২টি হোটেলে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান  পরিচালনা করেন ম্যাজিস্ট্রেট মো. রাসেল মিয়া, বিএম কুদরতে খোদা ও একেএম গোলাম মোর্শেদ খান।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর এলাকায় দীর্ঘ দিন ধরে আবাসিক হোটেল নাম দিয়ে অনৈতিক কার্যকলাপ চালিয়ে আসছে প্রভাবশালী একটি মহল। এলাকাবাসীর এমন অভিযোগের ভিত্তিতে শুক্রবার দুপুরে জয়দেবপুর বাজার এলাকার এ দুটি হোটেলে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

অভিযান চালাকালে অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকায় হোটেল দুটি থেকে ৬৭ জন নারী-পুরুষকে আটক করা হয়। পরে ভ্রম্যমাণ আদালত তাৎক্ষণিক আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদ- দেন। দ-প্রাপ্ত সবাইকে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া ভ্রাম্যমাণ আদালত হোটেল দুটির পানি ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার নির্দেশ দেন।