• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

গলা টিপে ফের শিশু খুন


প্রকাশিত: ১১:১২ এএম, ৪ মার্চ ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ১৩০ বার

কালাই প্রতিনিধি  :  জয়পুরহাটের কালাই উপজেলায় নিখোঁজের একদিন পর শুভ রহমান নামের llllএক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকালে লাশটি উদ্ধার করা হয়। শুভ কালাই পৌর এলাকার মুন্সীপাড়ার কাঠ ব্যবসায়ী আবদুল গফুর তোতার একমাত্র ছেলে। সে স্থানীয় কাকলী শিশু নিকেতন নামের একটি স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়ত।

শিশুটিকে গলা টিপে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।  ময়নাতদন্তের জন্য তার লাশ জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়।পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে খেলার কথা বলে শুভ বাড়ি থেকে বের হয়। এর পর আর তাকে পাওয়া যায়নি। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে শুক্রবার রাতেই তার বাবা কালাই থানায় মামলা করেন।

এর পর আজ ভোরে  বাড়ির কাছে পূর্বপাড়া এলাকার একটি খড়ের গাদার কাছে প্রতিবেশীরা শুভর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুজ্জামান চৌধুরী জানান, শিশুটি নিখোঁজের পর শুক্রবার রাতে তার বাবা একটি মামলা করেন। শনিবার সকালে তার লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে শিশুটির মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।