• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

খালেদা-এরশাদের কার্যালয় নিয়ে সংসদে বিএনএফ’র হট্টগোল


প্রকাশিত: ৮:১০ পিএম, ১৬ ফেব্রুয়ারি ১৫ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৬৩ বার

bnf-www.jatirkhantha.com.bdবিশেষ প্রতিবেদক.ঢাকা :  কূটনীতিক পাড়া গুলশান-বনানী এলাকা থেকে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয় সরিয়ে নেয়ার দাবি নিয়ে সংসদে হট্টগোলের সৃষ্টি হয়েছে।হট্টগোলে জাতীয় পার্টির একমাত্র প্রতিপক্ষ ছিলেন ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) সভাপতি এসএম আবুল কালাম আজাদ।

এক পর্যায়ে জাতীয় পার্টির সংসদ সদস্য মোহাম্মদ নোমান বিএনএফ সভাপতির দিকে তেড়ে যান। বাকিরা আসন ছেড়ে দাঁড়িয়ে পড়েন। এর কিছুক্ষণ আগেই অধিবেশন কক্ষ ত্যাগ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ।

উত্তেজনা সামলাতে গিয়ে অনেকটা হিমশিম খেতে হয় সভাপতির আসনে থাকা ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়াকে।
একই দাবিতে আবুল কালাম আজাদ এর আগে গতকাল রোববার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন।

উল্লেখ্য, ৫ জানুয়ারি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অনির্দিষ্টকালের অবরোধ ঘোষণার পর সারা দেশে ব্যাপক সহিংসতা শুরু হয়েছে। এরপর থেকেই গুলশান থেকে খালেদা জিয়ার বাসা ও কার্যালয় সরিয়ে নেয়ার জোর দাবি উঠছে। এলাকাটিতে বিদেশি কূটনীতিকরা থাকায় অনেকে তাদের দাবির পক্ষে যুক্তি হিসেবে তুলে ধরেন।