• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

খালেদার নির্বাচনী শোডাউন!


প্রকাশিত: ৮:৪১ পিএম, ২৯ অক্টোবর ১৭ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৪১ বার

khalada-garibohor-www.jatirkhantha.com.bd.1.00000

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের উদ্দেশ্যে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নির্বাচনী শোডাউন বেশ জমে উঠেছে। সর্বত্র পড়েছে সাজ সাজ রব। আমাদের কক্সবাজার প্রতিনিধি জানান,  কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের উদ্দেশে সফরের দ্বিতীয় দিনে চট্টগ্রাম থেকে কক্সবাজারের পথে রয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। শেষ খবর পাওয়া পর্যন্ত কক্সবাজারের আগে চকরিয়ায় রয়েছে তাঁর গাড়ির বহর।

আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউস থেকে কক্সবাজারের উদ্দেশে রওনা হন বিএনপির চেয়ারপারসন। এর আগে গতকাল সকালে রাজধানী থেকে রওনা দিয়ে সন্ধ্যার পর চট্টগ্রাম পৌঁছেন তিনি। চট্টগ্রাম থেকেও খালেদা জিয়ার গাড়িবহরে যুক্ত হয়েছেন বিপুল নেতাকর্মী। এ ছাড়া কক্সবাজারে যাওয়ার পথে মহাসড়কের বিভিন্ন স্থানে রাস্তার দুই পাশে দাঁড়িয়ে খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাচ্ছেন নেতাকর্মীরা।

khalada-garibohor-www.jatirkhantha.com.bdতাঁদের দেওয়া স্লোগানে মুখরিত হচ্ছে চারপাশ।আজ রাতে কক্সবাজার সার্কিট হাউসে অবস্থান করবেন বিএনপির চেয়ারপারসন। আগামীকাল কক্সবাজার থেকে টেকনাফ এবং উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করার কথা রয়েছে তাঁর। রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও ত্রাণ বিতরণ শেষে ৩১ অক্টোবর ঢাকা ফেরার কথা রয়েছে তাঁর।

গতকাল সকালে কক্সবাজারের উদ্দেশে ঢাকা থেকে রওনা হন খালেদা জিয়া। পথে ফেনী ও চট্টগ্রামের মীরসরাইয়ে তাঁর গাড়িবহরে হামলা চালায় দুর্বৃত্তরা। এতে সাংবাদিকসহ বেশ কিছু মানুষ আহত হয়। হামলায় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। গত রাতে খালেদা জিয়া চট্টগ্রাম সার্কিট হাউসে অবস্থান করেন। আজ সকালে আবার কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পের উদ্দেশে গাড়িবহর নিয়ে রওনা হন।