• বৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪

খালেদার গাড়িবহরের পেছনে হামলা


প্রকাশিত: ৭:৩৬ পিএম, ২৮ অক্টোবর ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৯৫ বার

ফেনী প্রতিনিধি :  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরের পেছনে এবার সংবাদপত্রের গাড়িতে হামলা হয়েছে। খালেদার গাড়িবহর khalada-garibohor-www.jatirkhantha.com.bdচৌদ্দগ্রাম পেরিয়ে ফেনী জেলার সীমানার শুরুতে মোহাম্মদ আলী বাজারে হামলার মুখে পড়ে।এরআগে রোহিঙ্গাদের অবস্থা সরেজমিনে দেখতে চট্টগ্রাম হয়ে কক্সবাজারের উদ্দেশ্যে বেগম জিয়া আজ শনিবার সকালে সড়কপথে রওনা হন।বিকেলে এই হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, খালেদা জিয়াকে বহন করা গাড়িবহর মোহাম্মদ আলী বাজার পেরিয়ে যাওয়ার পর একদল যুবক হামলা চালায়। এতে বহরের গণমাধ্যমসহ বেশ কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। ক্ষতিগ্রস্ত গাড়িগুলোর মধ্যে একাত্তর, ডিবিসি, চ্যানেল আই ও বৈশাখী টেলিভিশনের গাড়ি রয়েছে। এছাড়া বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাদের গাড়িও রয়েছে।
khalada-gari-www.jatirkhanrtha.com.bd
শনিবার সন্ধ্যা পৌনে সাতটায় তিনি ফেনী সার্কিট হাউজ ত্যাগ করেন।এর আগে বিকেল ৫টায় তিনি ফেনী সার্কিট হাউজে পৌঁছেন। পরে সেখানে দুপুরের খাবারগ্রহণ, আসরের নামাজ পরে মাগরিবের নামাজ আদায় করেন। তার সঙ্গে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ কেন্দ্রীয় নেতারা রয়েছেন।
khalada-garibohor-www.jatirkhantha.com.bd.1
এদিকে শনিবার সন্ধ্যা পৌনে সাতটায় তিনি ফেনী সার্কিট হাউজ ত্যাগ করেন। বিকেল ৫টায় তিনি ফেনী সার্কিট হাউজে পৌঁছে সেখানে দুপুরের খাবারগ্রহণ, আসরের নামাজ পরে মাগরিবের নামাজ আদায় করেন। তার সঙ্গে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ কেন্দ্রীয় নেতারা রয়েছেন।