• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

খলনায়ক ডিপজলকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে


প্রকাশিত: ২:০১ পিএম, ২০ সেপ্টেম্বর ১৭ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ২০২ বার

স্টাফ রিপোর্টার :  দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল মঙ্গলবার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে ????????????????????????????????????????????????রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকেরা তাকে করোনারি কেয়ার ইউনিটিতে (সিসিইউ) পর্যবেক্ষণে রেখেছেন। তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন এবং তার ফুসফুসে পানি জমেছে বলে জানালেন ডিপজলের ঘনিষ্ঠজন ও চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর।

তিনি বলেন, মঙ্গলবার বিকেলে বাসায় অসুস্থ হয়ে পড়ার পর তাকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়। তিনি ডা. বরেণ চক্রবর্তীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। ভর্তির পর নানা টেস্ট করার পর আজ বিকেলে তাকে সিঙ্গাপুর নেওয়া হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বেলা তিনটা নাগাদ ডিপজলকে এয়ার অ্যাম্বুলেন্স করে সিঙ্গাপুরে নেয়া হবে। সেখানকার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হবে। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুরে যাচ্ছেন তার স্ত্রী জবা ও তার একমাত্র মেয়ে অলিজা মনোয়ার।

প্রসঙ্গত, ডিপজল চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন। তিনি সম্প্রতি পরিচালক মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির কাজ শেষ করেছেন। আগামী মাসে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী। এছাড়া ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ ছবিরও বেশকিছু অংশের শুটিং করেছেন এ অভিনেতা। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন আঁচল। এ ছবির প্রায় ৭০ ভাগ কাজ শেষ হয়েছে।