• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

কয়েদির আন্ডারওয়ারে ৪০ ভরি সোনা


প্রকাশিত: ২:২০ পিএম, ২৪ অক্টোবর ১৭ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৭৬ বার

ঝিনাইদহ প্রতিনিধি :  এবার কয়েদির আন্ডারওয়ারে ৪০ ভরি সোনা মিলেছে। কিভাবে এ সোনা তার কাছে এলো তা নিয়ে চলছে তোলপাড়। প্রথমে zinaidha-jail-www.jatirkhantha.com.bdঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্ঠা তদবির চলছিল। কিন্তু পরে তা আর চাপা রাখা সম্ভব হয়নি।কারা সূত্র বলেছে, ঝিনাইদহ জেলা কারাগারে এক আসামির কাছ থেকে ৪০ ভরি ওজনের ৪টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে যার বাজারমূল্য প্রায় ১৬ লাখ টাকা।

এ কারাগারে বন্দি থাকা মাদারীপুর জেলার রাজৈর থানার আড়ুয়াকান্দি গ্রামের সৃষ্টি ধরের ছেলের ধুব্রত গাইনের কাছ থেকে এই স্বর্ণ উদ্ধার করা হয়। ঝিনাইদহ জেলা কারাগার কর্তৃপক্ষ জানান, তার কাছ থেকে চারটি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এর আগে গত ১৭ অক্টোবর তাকে কারাগারে আনা হয়।

সোমবার সকাল ৭টায় ঘটনাটি ঘটলেও উর্ধ্বতন কর্মকর্তাদের অনুমতির জন্য যথাসময়ে খবরটি প্রকাশ করা হয়নি। জেলা কারাগারের জেলার নিজাম উদ্দীন এ খবর নিশ্চিত করেন। জানা যায়, তার আন্ডার ওয়ারের ভেতর ভারি কিছু আছে। এরকম তথ্যের ভিত্তিতে তাকে তল্লাশি করা হয় এবং ৪ টি স্বর্ণের বার উদ্ধার হয়। কারা কর্তৃপক্ষ বাদী হয়ে ওই আসামির বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা যায়। পুলিশের কাছ থেকে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।