• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে ইসলামী আন্দোলনের ত্রাণ বিতরণ


প্রকাশিত: ৯:১২ পিএম, ১০ আগস্ট ১৬ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৮৭ বার

কুড়িগ্রাম প্রতিনিধি  :  ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব i-a-www.jatirkhantha.com.bdমাওলানা আতাউর রহমান আরেফী বলেছেন, দেশের উত্তরাঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষ খোলা আকাশের নিচে অত্যন্ত— মানবেতর জীবন যাপন করছে। এসকল অসহায় মানুষের পাশে দাড়ানো সকলের ঈমানী ও নৈতিক দায়িত্ব।

আজ সকাল থেকে কুড়িগ্রাম উপজেলার বিভিন্ন উপজেলায় বন্যায়  ক্ষতিগ্রস্থ মানুষের পাশে ত্রাণ বিতরণকালে তিনি একথা বলেন। নাগেশ্বরী উপজেলার বিভিন্ন অঞ্চলে বামনডাঙ্গা ইউনিয়নের ৫ ও ৬ নং ওয়ার্ডের চরলুনী ও লুচনী এলাকার প্রায় ১৫০ জন এবং বেরুবাড়ী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের প্রায় ২০০ জন গরীব পরিবারকে চাউল নগদ টাকা ও শাড়ী কাপড় বিতরণ করা হয়।

2এ সময় জেলা নেতৃবৃেন্দর মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা সভাপতি মাওলানা মোঃ হাফিজুর রহমানম নাগেশ্বরী উপজেলা শাখা মুজাহিদ কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুর রহমান প্রধান, ইসলামী আন্দোলন নাগেশ্বরী উপজেলা শাখার সভাপতি মাওলানা মোঃ আব্দুর রব, সেক্রেটারী মাওলানা মোঃ রফিকুল ইসলাম,

যুগ্ন সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুর কাদের, সাংগঠনিক সম্পাদক ডা: মোঃ গোলাম আজম, প্রচার সম্পাদক মোঃ হাবিবুল্যা নয়ন ও নাগেশ্বরী পৌর শাখার সেক্রেটারী হাফেজ মোঃ আব্দুল মান্নান, ও বের“বাড়ী ইউনিয়নের হাত পাখার প্রার্থী আলহাজ্ব মাওলানা মোঃ আমিনুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ত্রাণের মধ্যে ছিল নগদ অর্থ, শাড়ী, লুঙ্গি, শুকনো খাবার, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, বিশুদ্ধ পানি, খাওয়ার স্যালাইন ইত্যাদি। ধারাবাহিকভাবে বন্যার্তদের পাশে ইসলামী আন্দোলন সহানুভুতির হাত বাড়াবে ইনশাআল­াহ।