• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

আজ বাদ জুম্মা সাংবাদিক মোস্তফা কামালের শ্বশুর হাজি আব্দুছ সালাম ফকির এর চেহলাম


প্রকাশিত: ৮:১৫ পিএম, ২৫ আগস্ট ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১১৭ বার

স্টাফ রিপোর্টার    :  আজ শুক্রবার বাদ জুম্মা গাজীপুরের শ্রীপুর পৌরসভার গিলার চালা গ্রামের ১নং সিএন্ডবি বাজার 11সংলগ্ন মৃত হোসেন আলী ফকির এর ছেলে অনলাইন দৈনিক ও  সংবাদ সংস্থা জাতিরকন্ঠের স্টাফ রিপোর্টার জনাব মোস্তফা কামাল প্রধান এর শ্বশুর আলহাজ্ব আব্দুছ সালাম ফকির এর চেহলাম অনুষ্ঠিত হবে।
চেহলামে মরহুমের সকল আত্মীয়-স্বজন বন্ধুবান্ধব গুনগ্রাহীদের যথাসময়ে উপস্থিত হওয়ার জন্যে অনুরোধ জানানো হয়েছে।
এর আগে গত ১৭ জুলাই রোজ রবিবার নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন, ইন্নানিল­াহি ………….. রাজিউন। মৃত্যুকালে ওনার বয়স হয়েছিল প্রায় ৬০ বৎসর। ওই দিন রাত ৯.১৫মিনিটে নিজ বাড়ীর পাশে মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এবং মসজিদের পাশে পারিবারিক গোরস্থানে ওনার দাফন সম্পন্ন হয়।

তিনি দীর্ঘ দিন যাবৎ দূরারোগ্য মরণ ব্যাধি লিভার ক্যান্সার জনিত রোগে ভূগছিলেন।  তিনি স্ত্রী, এক মেয়ে, মেয়ে জামাতা, দুই ছেলে, দুই পূত্রবধূ ও নাতী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। জীবদ্দশায় তিনি অত্যন্ত— সহজ, সরল, সাদা মাঠা, ধার্মিক ও উদার হৃদয়ের মানুষ ছিলেন।

তিনি মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণে যথেষ্ট নিবেদিত ও আন্তরিক ছিলেন। নিজ এলাকায় একটি মসজিদের নির্মাণ কাজ এক পর্যায়ে সম্পন্ন করলেও মাদ্রাসা নির্মাণ কাজ অসম্পূর্ণ রেখে যান। তার পরিবারের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায়  ২১ জুলাই ২০১৬ ইং রোজ বৃহস্পতিবার বাদ জোহর নিজ বাড়ীতে মরহুমের কুলখানি অনুষ্ঠিত হয় ।

মহান রাব্বুল আলামিন শোকসন্তপ্ত পরিবারকে যাতে এ শোক বইবার তৌফিক দান করেন এবং ওনার স্বপ্নের ধর্মীয় প্রতিষ্ঠানের অসম্পূর্ণ কাজ যাতে আল­াহর মেহেরবানীতে সম্পূর্ণ হয় সে জন্য মেয়ে জামাতা সাংবাদিক মোস্তফা কামাল প্রধান দেশ বাসী তথা বিশ্বমুসলিম জাতির দোয়া প্রার্থনা করেন।11