• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

কার চালে অপু’কে তালাক দিল শাকিব


প্রকাশিত: ৬:৩৭ পিএম, ৪ ডিসেম্বর ১৭ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৪৬০ বার

বিনোদন রিপোর্টার :  অবশেষে অপু বিশ্বাসকে শাকিব খান তালাক দিয়েছেন বলে জাতিরকন্ঠকে জানিয়েছেন।জাতিরকন্ঠকে শাকিব খান জানান, একটি চলচ্চিত্রের শুটিং করতে Shakib-Apu-bubli-www.jatirkhantha.com.bdগত ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে যান তিনি। সেখানে যাওয়ার আগেই তালাকনামায় সই করেন। শাকিব খান আরো বলেন,অপু বিশ্বাসকে আমি তালাক দিয়েছি।
‘ডিভোর্স লেটার এর মাধ্যমে এই প্রক্রিয়া সম্পন্ন হবে।

সূত্র জানায়, বেশ কিছুদিন ধরে নায়ক সাকিব খান তাঁর স্ত্রী অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদ ঘটাতে চাচ্ছিলেন। এনিয়ে উভয় পক্ষে বেশ কথা চালাচালি হয়। এরই জের ধরে গত মাসেই তালাকনামায় সই করেন বলে আজ সোমবার জাতিরকন্ঠকে নিশ্চিত করেছেন তিনি।

শাকিব খান আরো জানান, একটি চলচ্চিত্রের শুটিং করতে গত ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে যান তিনি। সেখানে যাওয়ার আগেই তালাকনামায় সই করেন। শাকিব খান বলেন, ‘ডিভোর্স লেটার পাঠিয়েছি। তবে সেটি আজ পৌঁছেছে কি না, তা জানি না। আইনজীবীর সঙ্গে আমার এ বিষয়ে আজ কোনো কথা হয়নি। দুদিন ধরেই বিষয়টি প্রক্রিয়াধীন ছিল।’Shakib-Apu-bubli-www.jatirkhantha.com.bd.1

হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে নোলক নামের একটি ছবির শুটিংয়ে এখন ব্যস্ত শাকিব খান। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা ববি। আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত চলবে এই ছবির শুটিং। এরপর শাকিবের দেশে ফেরার কথা রয়েছে।

এর আগে আজ শাকিবের পাঠানো তালাকনামা অপু বিশ্বাসের বাড়িতে পৌঁছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। শুরুতে এটিকে অনেকে গুঞ্জন মনে করলেও শাকিবের ঘনিষ্ঠ বন্ধু প্রযোজন মোহাম্মদ ইকবাল জানান, অপু বিশ্বাসকে তালাকনামা পাঠিয়েছেন শাকিব। তবে এ বিষয়ে অপুর কোনো বক্তব্য এখনো পাওয়া যায়নি।

গত এপ্রিলে ঢাকাই ছবির নতুন নায়িকা শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন। ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এর পরই অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে শাকিব খানের। ছবিটি প্রকাশের পর পরই গণমাধ্যমে দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন অপু।