• বুধবার , ২৪ এপ্রিল ২০২৪

”ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি” যেন বাংলাদেশকে প্রমোট করে:ইঞ্জি মেহেদী


প্রকাশিত: ৮:০৮ পিএম, ১৬ নভেম্বর ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১১২ বার

 

 

World Miss University 2017-9-Omicon Entertainment chairmen Eng.Mehadi Hasan-www.jatirkhantha.com.bdশফিক রহমান :  ”ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি ” যেন বাংলাদেশকে প্রমোট করে-আমাদের প্রত্যাশা তেমনই! একটা ভালো উদ্যোগের সঙ্গে আমরা সবসময় আছি। আমরা চাই এ’দেশের ইয়াং জেনারেশন বিশ্বের দরবারে বাংলাদেশের মর্যাদা তুলে ধরবে এবং বাংলাদেশের ফ্ল্যাগ কে প্রমোট করবে তাঁরা। এটাই হচ্ছে আমাদের সবচেয়ে বড় ব্রান্ডিং।

World Miss University 2017-1আজ বৃহস্পতিবার ”ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি ” ২০১৭ এর শীর্ষ ১৫ প্রতিযোগী নির্বাচন উপলক্ষ্যে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অমিকন এন্টারটেইনমেন্ট এর চেয়ারম্যান ইঞ্জি. মেহেদী হাসান সময় টিভিকে দেয়া এক একান্ত সাক্ষাতকারে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, অমিকন অলওয়েজ ইনেশিয়েটিভ আওয়ার কান্ট্রি। সবার কাছে আমি কতৃজ্ঞতা জানাই, আমরা যেমন মিস ওয়ার্ল্ড এর সফল আয়োজন করলাম তেমনি যারাই বিশ্বে বিভিন্ন ইভেন্টে পারফর্ম করবে তাঁরা যেন তাঁদের আচরণ ব্যবহার চালচলন সুন্দরভাবে সম্পন্ন করেন। কারণ এর সঙ্গে জড়িয়ে আছে বাংলাদেশের ভাবমূর্তি ও দেশের মর্যাদা।
World Miss University 2017-3
জানা গেছে, ”মিস ওয়ার্ল্ড বাংলাদেশ” এর সফল আয়োজক অমিকন এন্টারটেইনমেন্ট এবার ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি ২০১৭ এর সফল আয়োজন সম্পন্ন করেছে ইতিমধ্যে । সারাদেশের প্রায় ২৫ হাজার বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রী প্রতিযোগী এই প্রতিযোগীতায় অংশ গ্রহণ করেছিল। এই প্রতিযোগীদের মধ্যে আজ বৃহস্পতিবার সেরা ১৫ জন ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি ২০১৭ নির্বাচন করা হয়। অনুষ্ঠানটি সময় টিভি সরাসরি সম্প্রচার করে।
World Miss University 2017-5
এ উপলক্ষ্যে অায়োজিত এক সংবাদ সম্মেলনে আয়োজকরা বলেন,  বিশ্ব দরবারে বাংলাদেশকে পরিচিত করাই আমাদের লক্ষ্য। এলক্ষ্যেই ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি ২০১৭ প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে।আর মাত্র একদিন পর ”ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি” ২০১৭ এর গ্রান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। এছাড়া অনুষ্ঠানে অন্যান্য আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন, ডায়মন্ড ওয়ার্ল্ড, এসিআই মটরস, বই বাজার ডট কম, অপূর্ব ডট কম এবং কোরিওগ্রাফার ও গ্রুমিং সেশনের কর্মকর্তারা।

World Miss University 2017-7অনুষ্ঠানটি লাইভ দেখতে চাইলে এই লিংকে ক্লিক করুন:- Jatirkhantha-online Daily News paper shared somoynews.tv‘s live video.