• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

ঐশ্বরিয়ার সৌন্দর্যে হিংসা প্রীতি’র


প্রকাশিত: ৪:৪৯ এএম, ১০ সেপ্টেম্বর ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ১৫৫ বার

বিনোদন রিপোর্টার  :  ঐশ্বরিয়া রাই বচ্চনের সৌন্দর্যে মুগ্ধ অভিনেত্রী প্রীতি জিনতা। এ অভিনেত্রীকে নিজের ‘গার্ল ক্রাশ’ 1বলে জানিয়েছেন তিনি।বয়স ৪০ এর কোটায়। কিন্তু এখনো ঐশ্বরিয়ার রূপ ভক্তদের মনে শিহরণ জাগায়। ব্যতিক্রম নন প্রীতিও।

সম্প্রতি প্রকাশ পেয়েছে ঐশ্বরিয়া অভিনীত অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার টিজার। এতে এ অভিনেত্রীকে দেখেই মুগ্ধ হয়েছেন প্রীতি জিনতা।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক টুইটে এ কথা জানিয়েছেন তিনি।অভিষেক বচ্চনকে উদ্দেশ্য করে টুইটে প্রীতি লিখেছেন, “গণেশ চতুর্থীর শুভেচ্ছা নিও। আমি অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার প্রোমোটি বার বার দেখছি। আমার মনে হয় অ্যাশের ওপর আমার ‘গার্ল ক্রাশ’ হয়েছে।”

2
প্রীতির সঙ্গে ঝুম বারাবার ঝুম এবং কাভি আলবিদা না কেহনা সিনেমায় অভিনয় করেছেন অভিষেক। তাই সহ-অভিনেত্রীর সঙ্গে মজা করতে মোটেও ভুল করেননি এ অভিনেতা। প্রীতিকে উদ্দেশ্য করে এক টুইটে তিনি লিখেছেন, ‘প্রীতি ওর থেকে দূরে থাকো। সে আমার।’

অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমাটি পরিচালনা করছেন করণ জোহর। এতে ঐশ্বরিয়া ছাড়াও অভিনয় করছেন রণবীর কাপুর, আনুশকা শর্মা, ফাওয়াদ খান প্রমুখ। আগামী ২৮ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে। একই দিনে মুক্তি পাবে অজয় দেবগনের শিবে সিনেমাটি।