• মঙ্গলবার , ১৬ এপ্রিল ২০২৪

এবার লন্ডনে চার সুন্দরীর বাহুডোরে বেসামাল বোল্টের রাত্রিযাপন


প্রকাশিত: ১২:১৯ পিএম, ২৪ আগস্ট ১৬ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৬০ বার

ডেইলি মেইল অবলম্বনে প্রিয়া রহমান  :  এবার লন্ডনে চার সুন্দরীর বাহুডোরে বেসামাল বোল্টের রাত্রিযাপন নিয়ে bolt-3-www.jatirkhantha.com.bdতোলপাড় চলছে। অলিম্পিকে নয়টি স্বর্ণ জয়ী উসাইন বোল্টের রিও’র একটি হোটেলে তিন নারীর সঙ্গে অভিসারের ছবি ইন্টারনেটে ভাইরাল হওয়ার দুদিন পর আবারও একই কাণ্ড ঘটিয়েছেন এ গতিমানব।

তবে এবার রিওতে নয় লন্ডনে। রিও থেকে সোমবারই লন্ডন ফিরে এ কাণ্ড ঘটান জ্যামাইকান এ তারকা। লন্ডনের সহো নাইট ক্লাবে এবার বোল্টকে দেখা গেল চার নারীর সঙ্গে। সারারাত হোটেল চিরাক লি সোরে কাটান বোল্ট। রাতভর সেখানে পার্টি করেন এ স্প্রিন্টার। পরে ভোর সাড়ে ৫টার দিকে দুই সুন্দরীর বাহুলগ্না হয়ে হোটেলে ফিরেন তিনি।

bolt-www.jatirkhantha.com.bdট্র্যাক থেকে অবসর নেয়ার পর জ্যামাইকান মডেল কাশি বেনেটের সঙ্গেই বিয়ে হওয়ার কথা বোল্টের। অন্যদিকে রিও-তে সেই রাতে বোল্ট যার সঙ্গে রাত কাটান তার বিস্তারিত পরিচয় জানা গেছে। সেই জেড ডুয়ার্টি মাদক পাচারকারী ডগলাস ডোনাটোর সাবেক প্রেমিকা। দুটি সন্তানও রয়েছে ডুয়ার্টির। ২০১৪ সালে পুলিশের গুলিতে নিহত হন ডগলাস। ডুয়ার্টি এ ঘটনায় পুলিশের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এদিকে টেলিগ্রাফের খবরে বলা হয়েছে, রিও অলিম্পিক শেষে বিতর্কে জড়িয়ে পড়লেন উসাইন বোল্ট।এক নারীর সঙ্গে তার অন্তরঙ্গ কিছু ছবি ফাঁস হওয়ার বিতর্কে জড়ালেন তিনি। ছবির ওই নারী রিওর এক ছাত্রী।সোমবার সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে যায় বোল্টের দুটি ছবি ও একটি ভিডিও। ছবিতে ২০ বছরের স্কুলপড়ুয়া জেডি দুয়ার্তির সঙ্গে বিশ্বের দ্রুততম মানবকে বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছে।

bolt-london-www.jatirkhantha.com.bdভিডিওতে দেখা যাচ্ছে, পার্টিতে এক তরুণীর সঙ্গে বোল্ট নাচছেন। ওই তরুণীকে জড়িয়ে ধরে ঘনিষ্ঠভাবে নাচতে দেখা গিয়েছে জ্যামাইকান তারকাকে। ছবি ও ভিডিও পর বেশ অস্বস্তিতেই থাকার কথা বোল্টের।

তবে জেডি দুয়ার্তি বলেছেন, তিনি জানতেন না যে বিশ্ববিখ্যাত একজন অ্যাথলেটের সঙ্গে সময় কাটিয়েছেন। বোল্টের সঙ্গে তাঁর ওই ছবিকে তিনি ‘স্বাভাবিক ঘটনা’ বলেই মনে করেন।

এ ঘটনার ছবি ও ভিডিও চারিদিকে ছড়িয়ে পড়ার পর উসাইন বোল্টের বান্ধবী ক্যাসি বেনেটকে ইন্টারনেটে ছবি, ভিডিও ভাগাভাগি (শেয়ার) করার জনপ্রিয় অ্যাপ্লিকেশন (অ্যাপ) ইনস্টাগ্রামে অনেকেই সান্ত্বনা দিচ্ছেন।
1
এদিকে জেডি দুয়ার্তি বলেছেন, ‘যা কিছু হয়েছে, তার জন্য আমি দুঃখিত। আমি ওই ছবিগুলো শেয়ার করতে চাইনি, আমার বন্ধুরা করেছে। আমার ও বোল্টের মধ্যে বিশেষ কিছুই হয়নি।’তবে চীন এবং লন্ডনের পর এবারের রিও অলিম্পিকে ১০০, ২০০ এবং ৪০০ মিটার রিলেতে সোনা জয়ী বোল্টের এসব ছবি ও ভিডিওর ব্যাপারে কোন প্রতিক্রিয়া জানা যায়নি।