• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

এবার ভারত কাঁপাবে বাংলাদেশের নায়ক সাকিব


প্রকাশিত: ৭:৩২ পিএম, ৬ আগস্ট ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৩৩৯ বার

এস রহমান  :   এবার ভারত কাঁপাবে বাংলাদেশের সুপারস্টার সাকিব খান।আগামী ১২ আগস্ট সেই 33শুভক্ষণ আসছে। শিকারী ছবি দিয়েই বাজিমাত করবেন বাংলাদেশের সুপারস্টার সাকিব খান।খোঁজ নিয়ে জানা গেছে, যৌথ প্রযোজনার সিনেমা ‘শিকারী’ রিলিজ হওয়ার পর সেই একই ধাঁচের অভিনয়ের বাইরে শাকিব খানকে দেখা যায় ভিন্ন এক চেহারায়।

তার অভিনয়, এক্সপ্রেশন সবকিছুতেই আমূল পরিবর্তন দর্শকদের অবাক করে দেয়। ফলাফল 5হিসেবে প্রেক্ষাগৃহে উপচে পড়া ভিড়। সেই শাকিব কি এখন শুধু্ই বাংলাদেশের সুপারস্টার?আগামী ১২ আগস্ট ভারতে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার সিনেমা ‘শিকারী’।

এরই মধ্যে শাকিব খান ভারতের বিভিন্ন রাজ্য চষে বেড়িয়েছেন এ সিনেমার প্রচারণায়। ভারতের ছোটপর্দার টিভি সিরিয়াল ‘গানের ওপারে’ খ্যাত নির্মাতা জয়দীপ ভারতের হয়ে ছবিটি পরিচালনা করেছেন।
44
ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এ সাক্ষাৎকারে অকপটে জয়দীপ বললেন, ”কলকাতার হিরো দেব ও জিতের চেয়ে কোনো অংশে কম নন নায়ক শাকিব খান।”সাক্ষাৎকারে নির্মাতাকে প্রশ্ন করা হয় টালিগঞ্জে তো নায়কের অভাব নেই।

তবু ‘শিকারী’ ছবিতে বাংলাদেশের নায়ক কেন? উত্তরে জয়দীপ বলেন, আসলে এই ছবিটা একটা পুরো টিমওয়ার্ক। ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবি। এই ধরনের যৌথ প্রযোজনায় দুই বাংলা থেকেই শিল্পী নেওয়া হয়।
655
তবে এর আগে বেশির ভাগ যৌথ প্রযোজনার ছবিতেই বাংলাদেশ থেকে নায়িকা নেওয়া হয়েছে আর এখান থেকে নায়ক। এবার আমরা ঠিক করলাম বাংলাদেশ থেকে নায়ক নেওয়া হবে। সেই ক্ষেত্রে শাকিবের নামটাই প্রথম এলো, কারণ এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে বড় স্টার শাকিব খান।

জয়দীপ আরো বলেন, আমরা চেয়েছিলাম এখানকার দর্শকদের একজন নতুন নায়ক উপহার দিতে। সেই হিসেবেই শাকিব খান। এতদিন ধরে অনেক হিরো তো এখানকার দর্শক দেখলেন। এবার ওরা একজন নতুন হিরোর স্বাদ পান, এটাই চেয়েছিলাম।
1
এ ছবিতে আপনারা জিৎ বা দেবের প্রতিদ্বন্দ্বী হিসেবে শাকিবকে তুলে ধরতে চাইছেন? এ প্রশ্নের উত্তরে জয়দীপ বলেন, সেটা বললেও মোটেই বাড়াবাড়ি হবে না। কারণ, জিৎ বা দেবের চেয়ে কোনো অংশে কম না শাকিব খান।

শাকিব খানের সম্পর্কে এ নির্মাতা আরো বলেন, সত্যি বলতে কী, এই ছবিটার কাজ শুরু করার আগে পর্যন্ত শাকিবের সম্পর্কে আমার কোনো ধারণাই ছিল না। কিন্তু যখন এই ছবির নায়ক হিসেবে শাকিবের নাম চূড়ান্ত হলো তখন ওর ছবি দেখা শুরু করলাম। ওর দুটো ছবি দেখেছিলাম। আর তারপর ‘শিকারী’। ওর যা কাজ দেখলাম, তাতে স্বচ্ছন্দে ওকে জিৎ বা দেবের প্রতিদ্বন্দ্বী হিসেবে ভাবা চলে।