• শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

এবার বরিশালে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত


প্রকাশিত: ১২:৩২ পিএম, ২৪ জুন ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৪০ বার

বরিশাল প্রতিনিধি   :   বরিশালের বানারীপাড়া থানার ছলিয়াবাকপুর ইউনিয়নে পুলিশের সঙ্গে 11‘বন্দুকযুদ্ধে’ দুলাল (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিনগত রাত পৌনে ২টার দিকে ইউনিয়নের পূর্ব শাখারিয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, দুলাল ডাকাত দলের সদস্য। বন্দুকযুদ্ধের পর সেখান থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।দুলাল বরিশালের বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়নের চন্ডীপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

পুলিশের ভাষ্য, রাতে পূর্ব শাখারিয়ায় ডাকাতির উদ্দেশ্যে কয়েকজন অবস্থান নিয়েছে- এমন খবরে পুলিশ সেখানে গিয়ে চারদিক থেকে তাদের ঘিরে ফেলার চেষ্টা করে।এ সময় উপস্থিতি টের পেয়ে ডাকাত সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে ‘ডাকাত’ সদস্য দুলাল গুলিবিদ্ধ হয়ে মারা যান। অন্য সদস্যরা পালিয়ে যান।

পরে ঘটনাস্থল থেকে শটগানের ৮ রাউন্ড গুলি, ২টি পাইপগান, পাইপগানের ভেতর লোড করা ২টি গুলি, একটি শাবল, একটি রামদা, একটি ছুরি ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।পুলিশের দাবি, বন্দুকযুদ্ধে আব্দুল জলিল নামে তাদের এক সদস্য আহত হয়েছেন। তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বানারীপাড়া থানার ওসি জিয়াউল আহসান জাতিরকন্ঠকে বলেন, দুলালের বিরুদ্ধে বরিশালের বিভিন্ন থানায় ৮টি ডাকাতির মামলা রয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।