• মঙ্গলবার , ১৬ এপ্রিল ২০২৪

একি কলির যুগ! এবার ৩ নারী গনধর্ষণ করলো যুবককে!!


প্রকাশিত: ১:১৫ এএম, ৫ জুন ১৭ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৮৪ বার

ডেস্ক রিপোর্টার :  একেই বলে কলির যুগ! তা না হলে নারীরা আবার লম্পট হবে কেন? এবার তিন নারী গন ধর্ষণ 3 lady lampot-www.jatirkhantha.com.bdকরেছে এক যুবককে। পুলিশ জানায়, ১৫ আসনের একটি ট্যাক্সিতে উঠেছিলেন এক যুবক। ওই ট্যাক্সিতে তিন নারী যাত্রীর দৃষ্টি পড়ে তার দিকে।এদিকে শহরে যাওয়ার বদলে চালক ট্যাক্সি ভুল পথে নিয়ে যান। এ সময় নারীরা ওই যুবককে সামনের আসনে যেতে বলেন।

আসন বদল করা মাত্রই এক নারী তাকে জোর করে ইনজেকশন দেন। এতে তিনি অচেতন হয়ে পড়েন। পরে চেতনা ফিরলে তিনি নিজেকে একটি অপরিচিত কক্ষের ছোট্ট একটি বিছানায় দেখতে পান। এরপর ওই নারীরা তাকে এনার্জি ড্রিংক খাইয়ে টানা তিন দিন যৌন নির্যাতন করেন। সম্প্রতি এ ঘটনাটি ঘটেছে দক্ষিণ আফ্রিকার প্রিটোরিয়ায়। খবর ইন্ডিয়া টুডের।

প্রতিবেদনে আরও  বলা হয়, ২৩ বছর বয়সী ওই তরুণকে রাতে তাকে ঘুমাতে দিতেন না তারা। তিন দিন পর ওই যুবককে অর্ধনগ্ন অবস্থায় প্রিটোরিয়ার বেনোনি এলাকার একটি মাঠে ফেলে রেখে যান। নির্যাতনের শিকার তরুণটি একটি মোটরসাইকেল থামিয়ে চালককে সব খুলে বলেন। পরে ওই মোটরসাইকেলের চালক পুলিশকে খবর দেন।

পুলিশ কর্মকর্তা ক্যাপ্টেন কোলেটে ওয়েলব্যাক বলেন, অপরাধী নারী বা পুরুষ যে-ই হোন না কেন, দক্ষিণ আফ্রিকার পুলিশ যেকোনো যৌন নির্যাতনের মামলা যথেষ্ট গুরুত্ব সহকারে দেখে। ওই তিন নারীকে গ্রেপ্তার করে শাস্তির ব্যবস্থা করা হবে।

গত ফেব্রুয়ারিতে আফ্রিকার দেশ জিম্বাবুয়ের লুপেন এলাকায় অপহরণের পর চার নারীর হাতে যৌন নির্যাতনের শিকার হন এক যুবক। ওই নারীরা যৌন নির্যাতনের পর তার বীর্য সংগ্রহ করে পালিয়ে যায়।