• শনিবার , ২০ এপ্রিল ২০২৪

এএসপি মিজানকে শ্বাসরোধ করে খুন-লাশ উদ্ধার


প্রকাশিত: ৩:২৮ এএম, ২২ জুন ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১০৪ বার

 

বিশেষ প্রতিনিধি/ সাভার প্রতিনিধি : বিরুলিয়া ব্রিজের পাশে সাভার হাইওয়ে পুলিশের এএসপি মিজানুর রহমানের asp mizan-www.jatirkhantha.com.bdমৃতদেহ পাওয়া গেছে। তিনি হাইওয়ে পুলিশের সাভার সার্কেলে কর্মরত ছিলেন।এসপি মিজানুর রহমানের বাসা উত্তরা ৫ নম্বর সেক্টরে।

ভোর ৬টায় বাসা থেকে বের হওয়ার পর আর যোগাযোগ ছিল না বাসার সাথে। দুপুরের দিকে হাইওয়ে দিয়ে একটা বাস যাওয়ার সময় ডেডবডি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় বুধবার সকাল ১১টায় মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়।

জানা গেছে এএসপি মিজানুর রহমান সিভিল ড্রেসে ডিউটিতে বের হয়েছিলেন। হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকুর রহমান বলেন, সেহরি খেয়ে ডিউটিতে বের হয়েছিলেন মিজানুর রহমান। পরবর্তীতে তার গলায় গামছা প্যাঁচানো মৃতদেহ উদ্ধার হয় বিরুলিয়া ব্রিজের নিচ থেকে। ডিএমপির উপ কমিশনার (অপরাধ) কৃষ্ণপদরায় বলেন, ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা এই হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে।\
সাভারের বিরুলিয়া সীমান্ত এলাকার বোর্ড নগর বেড়িবাঁধে দুর্বৃত্তদের হাতে খুন হয়েছেন সাভার হাইওয়ে সার্কেল গাজীপুর রিজিয়ন (গাজিপুর) সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান তালুকদার (৫০)। বুধবার বিকেলে মিরপুর বেড়িবাঁধ সড়কের বিরুলিয়ার বোর্ড নগর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে মিরপুর রূপনগর থানা পুলিশ।

মিরপুর রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহিদ আলম জানান, গত রাতে সেহরির পরপরই সাভার মহাসড়কে দায়িত্ব পালনের জন্য উত্তরার ৫ নম্বর সেক্টর এলাকায় নিজ ভাড়া বাড়ি থেকে বের হন মিজানুর রহমান। পরে বিরুলিয়ার বেড়িবাঁধ এলাকার মিরপুর বেড়িবাঁধ সড়কের বোর্ড নগর এলাকায় দুর্বৃত্তরা তাকে গলায় গার্মেন্টস এর ঝুট দিয়ে শ্বাস রোধে হত্যা করে লাশ মহাসড়কের জঙ্গলে ফেলে দেয়।

পরে বিকেলে স্থানীয়রা তার লাশ দেখে মিরপুর রূপনগর থানায় খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি ঘটনস্থল পরিদর্শন করেছে সিআইডি পুলিশের ক্রাইম সিন ইউনিট। নিহত পুলিশ কর্মকর্তার মোবাইল পকেটে থাকলেও তার মানিবাগ নিয়ে গেছে দুর্বৃত্তরা।

নিহত পুলিশ কর্মকর্তা টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার আনেহলা গ্রামের বাকি তালুকদারের ছেলে। স্ত্রী ও দুই সন্তান রয়েছে তার।এ ঘটনায় রুপনগর থানায় একটি মামলা দায়ের হয়েছে। –