• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

ইয়াবার সঙ্গে কোন পুলিশ জড়িত থাকলে কঠোর ব্যবস্থা-আইজিপি


প্রকাশিত: ৫:৪৩ পিএম, ২৪ মে ১৭ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৩৯ বার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি :  মাদক ও জঙ্গিবাদের বিIgp-teknaf-www.jatirkhantha.com.bdরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। তিনি বলেছেন, ইয়াবার সঙ্গে কোন পুলিশ জড়িত থাকলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। মাদক ও জঙ্গিদের সঙ্গে জড়িতদের কাউকে ছাড় দেওয়া হবে না ।

সে যে কেউ হোক তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।বুধবার দুপুরে টেকনাফের বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্র উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। এ কে এম শহীদুল হক বলেন, মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে সামাজিকভাবে আন্দোলন গড়ে তুলতে হবে। যদি ইয়াবার সঙ্গে কোন পুলিশ কর্মকর্তা জড়িত থাকে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এ সময় উপস্থিতি ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এস এম মনির-উজ-জামান, কক্সবাজার জেলা প্রশাসক মো. আলী হোসেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা, জেলা পুলিশ সুপার ড. এ কে এম ইকবাল হোসেন, আফরোজুল হক টুটুল।

আইজিপি বলেন, পুলিশের একার পক্ষে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদককে নির্মূল করা সম্ভব নয়। সবাই মিলে এসব অপরাধ রুখে দিতে হবে। তাছাড়া মাঠ পর্যায়ে পুলিশ কর্মকর্তাদের মাদক ও জঙ্গিবাদ বিস্তার রোধে কঠোর অবস্থান নেওয়ার নির্দেশ দেন তিনি।

বিকেল ৪টার দিকে টেকনাফ মডেল থানার নব নির্মিত ভবন উদ্বোধন করেন এ কে এম শহীদুল হক। এরপর টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে তার বক্তব্য রাখার কথা রয়েছে।