• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

‘এক বড় ভাইয়ের নির্দেশে ইতালির নাগরিক সিজার তাভেলাকে হত্যা করা হয়’


প্রকাশিত: ১২:২৪ পিএম, ২৬ অক্টোবর ১৫ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৯৮ বার

tavala marder-www.jatirkhantha.com.bdস্টাফ রিপোর্টার.ঢাকা:   এক বড় ভাইয়ের নির্দেশে ইতালির নাগরিক সিজার তাভেলাকে হত্যা করা হয়েছে বলে ঘাতকরা জানিয়েছে গোয়েন্দা পুলিশকে ।রাজধানীর গুলশানে ইতালির নাগরিক তাবেলা সিজার হত্যায় সন্দেহভাজন ৩ জনসহ ৪ জনকে আটক করা হয়েছে। সোমবার সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি) মুনতাসিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। একইসঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে এক বড় ভাইয়ের নির্দেশে ইতালির নাগরিক সিজার তাভেলাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন ডিএমপির পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি।

গ্রেফতার ৪ জন হলেন- রাসেল ওরফে ভাগ্নে tavela-2রাসেল, রুবেল ওরফে শুটার রুবেল, রাসেল ওরফে চাকতি রাসেল ও শাখাওয়াত হোসেন শরীফ।গত ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় গুলশান-২ নম্বরের ৯০ নম্বর সড়কের ফুটপাতে তাভেলা সিজারকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। গুলশানের ইউনাইটেড হাসপাতালে নেয়া হলে সিজারের মৃত্যু হয়।

তিনি ঢাকায় একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন।সেই হত্যাকাণ্ডের পর একটি ওয়েবসাইটে দাবী করা হয়েছিল জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট চেজারে তাবেলা হত্যার ‘দায় স্বীকার’ করেছে।কিন্তু এই হত্যাকাণ্ডের পিছনে ইসলামিক স্টেট’র জড়িত থাকার সম্ভাবনা নাকচ করে দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।