• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

ইউসুফ-আফরিনের ঘরে নতুন পাঠান-কেকেআর শিবিরে খুশীর উল্লাশ


প্রকাশিত: ৮:১২ পিএম, ২২ এপ্রিল ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ২৭৪ বার

স্পোর্টস রিপোর্টার  :     আইপিএল নাইট টিম পরপর জয় তুলে নেওয়ার মধুর আবেশের মধ্যে নতুন yousuf-afrin-www.jatirkhantha.com.bdখুশির খবর ঢুকে পড়ল নাইট শিবিরে। ঢুকে পড়ল বৃহস্পতিবার। ইউসুফ পাঠান যখন দ্বিতীয় পুত্রসন্তানের বাবা হয়ে গেলেন।

পুণে-তে ফোন করে শোনা গেল, সুখবর পাওয়ার সঙ্গে সঙ্গে টিমমেটদের অভিনন্দন পর্ব মিটিয়ে বরোদার উদ্দেশ্যে রওনা হয়ে যান সিনিয়র পাঠান। টুর্নামেন্টে কেকেআরের পরবর্তী ম্যাচ আগামী ২৪ এপ্রিল। পুণে-তে মহেন্দ্র সিংহ ধোনির সুপারজায়ান্টসের বিরুদ্ধে। যা খবর, দু’একদিন পরিবারের সঙ্গে কাটিয়ে টিমের সঙ্গে ফের যোগ দেবেন ইউসুফ।

yousuf pathan baby-www.jatirkhantha.com.bdবরোদায় ফোন করে যে ইউসুফকে পাওয়া গেল, তিনি আত্মীয়-বেষ্টিত। বলে যাচ্ছিলেন, ‘‘প্রচুর লোক আজ বাড়িতে। প্রচুর আত্মীয়স্বজন এসেছেন। ওঁদের সঙ্গেই এখন বসে।’’ সঙ্গে যোগ করলেন, ‘‘অসাধারণ অনূভূতি হচ্ছে। সকাল থেকে প্রচুর লোক কনগ্র্যাচুলেট করছে। আশা করছি, ও আমার এবং আমার পরিবারের জন্য সৌভাগ্য নিয়ে আসবে।’’

সিনিয়র পাঠান সংক্ষেপে আপ্লুত। আপ্লুত— টিম কেকেআরও। ‘নতুন পাঠান’-এর আগমনের খবর শোনার পর শাহরুখ খান থেকে কেকেআর সিইও বেঙ্কি মাইসোর— টুইট করতে কেউ বাকি রাখেননি। কেকেআর মালিক লিখে ফেলেছেন, ‘ইউসুফ ভাই মাশাল্লাহ। নতুন পাঠানের জন্য অনেক ভালবাসা আর আশীর্বাদ থাকল।’ কেকেআর সিইও আবার মজা করে টুইট করেছেন, ইউসুফ আর আরফিনকে দ্বিতীয় ছেলের জন্য শুভেচ্ছা। ভারতীয় জার্সিতে আরও এক সেট পাঠান ব্রাদার্স দেখতে পাচ্ছি নাকি?’

এমনিতে নাইটদের নির্ঘণ্টে এ দিন বিশেষ উল্লেখযোগ্য কিছু ছিল না। অপশনাল প্র্যাকটিস সেশন রাখা হয়েছিল। সেখানে কোচ জাক কালিসের সঙ্গে কেউ কেউ মাঠে গিয়ে হালকা অনুশীলন করে এলেন। আগামিকালও কোনও নেট সেশন রাখা হয়নি। কারণ, আরসিবি বনাম পুণে ম্যাচ। কেকেআর পুরোদমে অনুশীলনে নামছে ম্যাচের আগের দিন শনিবার।