• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

ইউনাইটেড এয়ারওয়েজের বিমান প্রকৌশলী আব্দুল ওয়াহাব হাওলাদার-না ফেরার দেশে


প্রকাশিত: ২:২৮ এএম, ৭ জুন ১৫ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৯৬ বার

Wahab Hawladerস্টাফ রিপোর্টার. ঢাকা: চলে গেলেন ইউনাইটেড এয়ারওয়েজের বিশিষ্ঠ বিমান প্রকৌশলী আব্দুল ওয়াহাব হাওলাদার। বিমানের কারিগরি ত্র“টি সারাতে যিনি সর্বদা দক্ষতার প্রমাণ দিয়েছিলেন সেই প্রকৌশলী আব্দুল ওয়াহাব হাওলাদার চলে গেছেন না ফেরার দেশে। তাঁর মৃত্যুতে শোকাহত ইউনাইটেড এয়ারওয়েজের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ। সদা কাজ পাগল এই প্রকৌশলী আর কোন দিন উড়োজাহাজ মেরামত করতে পারবেন না।
জনসংযোগ কর্মকর্তা উপ- মহাব্যবস্থাপক মোঃ কামরুল ইসলাম জানান, ইউনাইটেড এয়ারওয়েজের প্রকৌশল শাখার উপ-মহাব্যবস্থাপক (মেইনটেন্যান্স সাপোর্ট শপ) আব্দুল ওয়াহাব হাওলাদার গত বৃহস্পতিবার (৪ জুন ২০১৫) সকাল ১১ টায় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতাল এ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলেসহ অনেক আত্মীয় স্বজন ও শুভান্যুধায়ী রেখে গেছেন। তিনি ঝালকাঠি জেলার গাবখানের বিন্নাপাড়া গ্রামের মরহুম হাজী হাতেম আলী হাওলাদার ও মরহুমা জহুরা খাতুন এর সন্তান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। শুক্রবার তাঁর পৈত্রিক নিবাস ঝালকাঠির বিন্নাপাড়া গ্রামে জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে ইউনাইটেড এয়ারওয়েজের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, সকল কর্মকর্তা-কর্মচারীগণ গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মার্কেটিং সাপোর্ট এন্ড পাবলিক রিলেশনস
ইউনাইটেড এয়ারওয়েজ (বিডি) লিমিটেড