• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

আশুলিয়ায় তারকাদের মিলনমেলা


প্রকাশিত: ২:২৬ পিএম, ৬ মার্চ ১৭ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ১০২ বার

বিনোদন রিপোর্টার :  আশুলিয়ায় তারকাদের মিলনমেলা চলছে। চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজন shilpi samiti-dhaka-www.jatirkhantha.com.bdনিয়ে এই মিলনমেলা চলছে। আজ সকাল থেকেই আশুলিয়ার একটি শুটিং স্পটে ঢাকাই চলচ্চিত্রের সব রথী-মহারথী একত্র হয়েছিলেন। সেখানে আসন্ন শিল্পী সমিতির নির্বাচনের আমেজ ছড়িয়ে পড়ে।

সকাল থেকেই চলচ্চিত্র শিল্পীরা আসা শুরু করেন। শুরুতে পুরোনো শিল্পীদের অংশগ্রহণ বেশি থাকলেও দুপুর থেকে আসতে শুরু করেন নতুন শিল্পীরা। দিনভর ছিল নানা আয়োজন, নারীদের চেয়ার দখল, শিশুদের নাচ ও তারকাদের গান। আয়োজনে সবার জন্য মনোযোগ, তদারকি আর প্রচেষ্টায় কমিটি-সংশ্লিষ্ট তারকাদের ছিল বিশেষ প্রচেষ্টা। সামনে যে নির্বাচন, সে বিষয়টি মাথায় রেখেছেন সবাই।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি শাকিব খান  বলেন, ‘কিছুদিনের মধ্যে আমাদের এই কমিটির মেয়াদ শেষ হবে। আমরা চেয়েছিলাম, এমন একটি আয়োজনের মধ্য দিয়ে সবার সঙ্গে মিলিত হতে। আপনারা যদি আনন্দ পান, তাহলেই আমাদের আয়োজন সার্থক হবে। আশা করি, আপনারা দিনটি উপভোগ করবেন।’

সাধারণ সম্পাদক অমিত হাসান বলেন, ‘প্রথমবারের মতো শিল্পী সমিতির বনভোজনকে আমরা একটু বড় করে করার চেষ্টা করেছি, যেখানে শিল্পীরা সপরিবারে এসেছেন। এর আগে বনভোজন হলেও সপরিবারে ছিল না।

সহসভাপতি ওমর সানী বলেন, ‘আমি গত রমজানে ইফতার পার্টির সময় বলেছিলাম, সুন্দর একটি পার্টি উপহার দেবো। তখন বলেছিলাম, একটি বনভোজনও করব। আল্লাহর অশেষ মেহেরবানি, আমি কথা রাখতে পেরেছি। আর মৌসুমীকে ধন্যবাদ, আমার পাশে থেকে এই আয়োজনে বিশেষ সহযোগিতার জন্য। শিল্পী সমিতির সব সদস্যকে ধন্যবাদ, এমন আয়োজনে অংশ নেওয়ার জন্য।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শাকিব খান, অমিত হাসান, ওমর সানী, মৌসুমী, শানু শিবা প্রমুখ। বনভোজনে অংশ নেন সোহেল রানা, জাভেদ, ফারুক, আহমেদ শরীফ, মিজু আহমেদ, ইলিয়াস কাঞ্চন, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, রুবেল, আমিন খান, বাপ্পারাজ, জায়েদ খান, সম্রাট, সাইমন, শিমলা, শবনম বুবলী, মিষ্টি জান্নাত, অমৃতা খান প্রমুখ।

পরিচালকদের মধ্যে ছিলেন মনতাজুর রহমান আকবর, মুশফিকুর রহমান গুলজার, শাহ আলম কিরণ, শাহিন সুমন, সাফি উদ্দিন সাফি, এস এ হক অলিক, অপূর্ব রানা, শাহীন কবির টুটুল প্রমুখ।