• শনিবার , ২০ এপ্রিল ২০২৪

আশিতেও সেক্স স্টার-অজানা কাহিনী


প্রকাশিত: ৮:২৩ পিএম, ১৯ এপ্রিল ১৭ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ১৬৩ বার

ডেস্ক রিপোটার  :  ৮২ বছর বয়সেও তি222নি পর্নস্টার। বিছানায় অভিনয় করেন তার নাতনির বয়সি মেয়েদের সঙ্গে। তবে এখনো তিনি নিজেকে যুবকই মনে করেন। যৌনমিলনের ক্ষেত্রে এখনও নিজের থেকে অনেক কম বয়সিদের হারিয়ে দিতে পারেন শিগেও টোকুডা। টোকিওর এই ব্যক্তিই হলেন বিশ্বের প্রবীণতম পর্নস্টার।

আর পাঁচজন সাধারণ মানুষ ৭০ বছর বয়সকে জীবনের শেষের দিক বলেই ভাবতে শুরু করে দেন। কিন্তু ৭০ বছরে দর্শকদের সামনে নিজেকে অন্যভাবে মেলে ধরেছিলেন শিগেও।

‘এল্ডারলি’ নামের অ্যাডাল্ট ছবির সিরিজে পর্নস্টার হিসেবে অভিনয় শুরু করেন তিনি। যে পারফরম্যান্স এখনও রমরমিয়ে চলছে। স্বাভাবিকভাবেই দর্শকদের মনে প্রশ্ন জাগে, এই বয়সে কীভাবে এমনটা পারেন তিনি! পারফরম্যান্সের গোপন রহস্য নিজেই ফাঁস করলেন শিগেও।

জানালেন, যৌনমিলনের জন্য শরীরে উপযুক্ত প্রোটিনের প্রয়োজন। তাই শক্তি বাড়াতে নিয়মিত ডিম খান তিনি। জনপ্রিয় পর্ন তারকা বলেন, “অনেকেই জিজ্ঞেস করেন নিজেকে ফিট রাখতে আমি কী কী করি? কিন্তু সত্যিই আমি স্পেশাল কিছু করি না। সঠিক জীবনযাপন করার চেষ্টা করি। আর দৈহিক শক্তি বাড়াতে নিয়ম করে ডিম খাই। ”

পর্ন ছবির জগতে পা রাখার আগে গ্যাম্বলিং মেশিন বানানোর কাজ করতেন শিগেও। যুক্ত ছিলেন পর্যটন শিল্পের সঙ্গেও। তবে বর্তমানে পুরোদস্তুর পর্ন ছবিতেই কাজ করেন তিনি। এখানেই নাকি তিনি সবচেয়ে তৃপ্তি খুঁজে পেয়েছেন। বছরে প্রায় ৬০টি ছবিতে অভিনয় করেন তিনি।

শিগেও জানান, শুটিংয়ের আগে সহ-অভিনেত্রীর শরীরের কয়েকটি অংশের প্রশংসা করেন তিনি। এভাবেই ভাল কেমিস্ট্রি তৈরি হয় বলে তার বিশ্বাস। দর্শকদের জন্যও পর্নতারকার পরামর্শ, যৌন জীবন দীর্ঘ করতে নিয়ম করে ডিম খান। এর বিকল্প আর কিছু হতেই পারে না।