• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

আ’লীগে ‘কী পেলাম কী পেলাম না-এটা ভাবা যাবে না’-সদস্য সংগ্রহ শুরু


প্রকাশিত: ৫:৫৩ পিএম, ২০ মে ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৯৬ বার

বিশেষ প্রতিনিধি  :  আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযান Hasina-kader-www.jatirkhantha.com.bdশুরু করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এরই মধ্যে দলটির সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের সদস্যপদ নবায়ন করেছেন।

শনিবার গণভবনে আওয়ামী লীগের বর্ধিত সভায় নতুন সদস্য সংগ্রহ ও পুরোনো সদস্যের নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল সাড়ে ১০টায় বর্ধিত সভার শুরুতে দলীয় সভাপতি শেখ হাসিনা সূচনা বক্তব্য দেন। এরপর নতুন সদস্য সংগ্রহ অভিযান শুরু এবং নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এদিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন ও চলচ্চিত্র অধ্যয়ন বিভাগের শিক্ষক এ জে এম শফিউল আলম ভূঁইয়া ও সুপ্রিমকোর্টের আইনজীবী ফারজানা বেগমকে ওয়ামী লীগের সদস্য করা হয়। দলের নেতা-কর্মীদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, নেতা হয়ে কী পেলাম কী পেলাম না- এটা ভাবা যাবে না। জাতিকে কী দিতে পারলাম সেটাই ভাবনার বিষয়। বঙ্গবন্ধুর অাদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে অাওয়ামী লীগকে কাজ করতে হবে। অাওয়ামী লীগের কাজ একটাই, সেটা হলো জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন এ দেশের মানুষের কোনো অভাব থাকবে না। মানুষ পেট ভরে ভাত খাবে, ভালো কাপড় পরবে, লেখাপড়া করে শিক্ষিত হবে, সর্বোপরি উন্নত জীবন পাবে।

সভায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনে জয়ের জন্য স্মার্ট, আধুনিক, সুসংগঠিত ও ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচন মোকাবেলা করতে হবে। এজন্য জনগণের সঙ্গে ভালো আচারণ করতে হবে এবং শেখ হাসিনার উন্নয়নকে জনগণের সামনে তুলে ধরে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, জাতীয় পরিষদ সদস্যবৃন্দ, সকল জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, দফতর ও উপ-দফতর সম্পাদক, প্রচার ও প্রকাশনা, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্য ও গবেষণা সম্পাদকগণ উপস্থিত ছিলেন।