• মঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪

আরো ৪ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু


প্রকাশিত: ১১:২৩ এএম, ২৪ আগস্ট ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১৪৫ বার

স্টাফ রিপোর্টার :  চলতি হজ মৌসুমে সৌদি আরবে হজ পালন করতে গিয়ে আরো ৪ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে। তারা হলেন- haji-www.jatirkhantha.com.bdনারায়ণগঞ্জের মো. হারুন অর রশিদ ভূঁইয়া (৬৬), নাটোরের মো. মহসিন আলী প্রামানিক (৭১), জামালপুরের মো. দীনেস আলী প্রামানিক (৭৬) ও রংপুরের মো. আবদুর রাজ্জাক (৫৭)। এ নিয়ে মোট ২৩ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে।

বাংলাদেশ হজ মিশন থেকে পাওয়া তথ্য অনুযায়ী, স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যা ৭টায় নারায়ণগঞ্জ জেলার আরাইহাজারের আবদুল ওহাব ভূঁইয়ার ছেলে মো. হারুন অর রশিদ ভূঁইয়া মদিনা আল মুনাওয়ারায় আল আনসার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার পাসপোর্ট নম্বর বিএন-০৫৮৯৮৬৮ ও পিলগ্রিম নম্বর-১৩২১২১২।

এছাড়া স্থানীয় সময় মঙ্গলবার বিকেলে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার নজিরপুর গ্রামের মো. মহসিন আলী প্রমানিক হার্ট অ্যাটাক করে মক্কা আল-মুকাররমায় মারা যান। তার পাসপোর্ট নম্বর বিএন-০৩৯২১৫৮ ও পিলগ্রিম নম্বর-০৭৮৫০৬৫। এর আগে স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় জামালপুর সদর জেলার ঘোডাধাপ গ্রামের আব্বাস আলীর ছেলে মো. দীনেস আলী প্রমানিক হার্ট অ্যাটাক করে দার আল উলুম হোটেলে মদিনা আল মুনাওয়ারায় মারা যান। তার পাসপোর্ট নম্বর বিজে-০৭৯৫০৮৬। পিলগ্রিম নম্বর-১০২৯০৬৮।

সোমবার বিকালে মক্কা আল মুকাররমায় মারা যান রংপুর সদর জেলার আজিজুল্লাহ গ্রামের মো. আবদুল রাজ্জাক। তার পাসপোর্ট নম্বর-ওসি ০১৬০৭০২ ও পিলগ্রিম নম্বর-৮০৭৯৯০১।হজ মিশনের সবশেষ তথ্যে জানা যায়, এবার বাংলাদেশ থেকে ৯৭ হাজার ৫০৬ জন হজ করছেন । এর মধ্যে সরকারি ব্যবস্থাপনার হজযাত্রী ৩ হাজার ৩৭০ জন এবং বেসরকারি ব্যবস্থাপনার হজযাত্রী ৯৪ হাজার ১৩৬ জন।