• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

আইএফআইসি ব্যাংক, ওয়ালটন,সোনারগাঁও হোটেলসহ ৫টি বৃহৎ প্রতিষ্ঠানে চাকরীর সুযোগ


প্রকাশিত: ৫:৪২ পিএম, ২০ মে ১৭ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ১৩০ বার

1আইএফআইসি ব্যাংক:

111অনলাইন ডেস্ক রিপোর্টার :  ব্যাংকিং ক্যারিয়ার গড়ায় আগ্রহীদের জন্য সুযোগ দিচ্ছে আইএফআইসি ব্যাংক লিমিটেড। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী ‘ট্রানজেকশন সার্ভিস অফিসার’ পদে নিয়োগ দেওয়া হবে।
যোগ্যতা : ন্যূনতম দ্বিতীয় বিভাগসহ স্নাতক পাস তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য নয় যোগাযোগে দক্ষ ও কম্পিউটার চালনায় সক্ষম দেশের যে কোনো স্থানে কাজ করার মানসিকতাসম্পন্ন।
বেতন সীমা : আলোচনা সাপেক্ষ
আবেদনের শেষ তারিখ : ১৮ মে, ২০১৭
আবেদন প্রক্রিয়া : আইএফআইসি ব্যাংকের ওয়েবসাইট (career.ificbankbd.com/) থেকে অনলাইনে আবেদন করা যাবে।

111কাজী রাইস ইন্ডাস্ট্রিজ লিমিটেডে
১৫ জন এক্সিকিউটিভ পদে নিয়োগ দেওয়া হবে।
যোগ্যতা : মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, বিকম
কম্পিউটার দক্ষতা আবশ্যক, অভিজ্ঞতা ১ থেকে ৩ বছর, বয়স ২৪ থেকে ৩৫ বছর, শুধুমাত্র পুরুষরা আবেদন করতে পারবেন
যোগাযোগ দক্ষ ও চাপের মধ্যে কাজে সক্ষম
মাইক্রোসফট অফিসে দক্ষতা
বেতন সীমা : আলোচনা সাপেক্ষ
আবেদনের শেষ তারিখ : জুন ১০, ২০১৭
আবেদনের নিয়মাবলি : বিডিজবস ডটকমের মাধ্যমে প্রার্থীরা অনলাইনে আবেদন করার সুযোগ পাবেন। অথবা আপনার জীবনবৃত্তান্ত যেখানে পাঠাবেন ( jobs@kazirice.com)

111এসরোটেক্স গ্রুপ

ম্যানেজার/অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার- এমআইএস। পদসংখ্যা: ২। শিক্ষা: মাস্টার্স [এমআইএস/ ফিন্যান্স/মার্কেটিং]। অভিজ্ঞতা: ৮ বছর। আবেদন: গ্রুপ এইচআর ডিপার্টমেন্ট, এসরোটেক্স গ্রুপ, বাড়ি-৮৫, রোড -৪, ব্লক-বি, লেভেল-৪, বনানী, ঢাকা; অথবা, ই-মেইল: jobs@asrotex.com।
শেষ তারিখ: ২ জুন।

ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট

111ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট এবং হাসপাতালের শাখা হাসপাতালের জন্য সেলসম্যান, অপটিক শপ পদে নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।
যোগ্যতা : ন্যূনতম এসএসসি পাস, কোনো সুপ্রতিষ্ঠিত অপটিক শপে সেলসম্যান হিসেবে অন্তত ২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। অপটিক্যাল ডিসপেনসিং কোর্স সম্পন্ন অগ্রাধিকার
বেতন সীমা : আলোচনা সাপেক্ষ
আবেদনের শেষ তারিখ : ১৮ মে, ২০১৭
আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের স্বাক্ষরসহ জীবন বৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপি এবং সম্প্রতি তোলা ০২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি অফিস চলাকালীন সময়ের মধ্যে উল্লেখিত ঠিকানায় ডাকযোগে, হাতেহাতে অথবা ই-মেইলের মাধ্যমে প্রেরণ করার জন্য অনুরোধ করা গেল।
মানব সম্পদ বিভাগ, ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট এবং হাসপাতাল, ফার্মগেট,
ঢাকা-১২১৫।

111ট্রাস্ট নিটওয়্যার ইন্ডাস্ট্রি লিমিটেড

এক্সিকিউটিভ ডিরেক্টর [মার্কেটিং] (পুরুষ)। শিক্ষা: বাণিজ্যে স্নাতক। অভিজ্ঞতা: ৭ বছর।
বয়স: ন্যূনতম ৩৫ বছর।
আবেদন: আইটি এক্সিকিউটিভ, আমানত শাহ গ্রুপ, সিটি সেন্টার [লেভেল-২৪], মতিঝিল, ঢাকা;
ই-মেইল: sadek@asg-bd.com ।
শেষ তারিখ: ৩ জুন।

111লুৎফর ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড

লুৎফর ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের বিক্রয় ও বিপণন বিভাগে এক্সিকিউটিভ পদে কিছু সংখ্যক দক্ষ কর্মী নিয়োগ করা হবে
যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ন্যূনতম স্নাতক পাস, রিয়েল এস্টেট কোম্পানিতে বিক্রয় ও বিপণন বিভাগে কমপক্ষে ১-২ বছরের কাজের অভিজ্ঞতা, রিয়েল এস্টেট কোম্পানির মার্কেটিং ও সেলস এ ক্যারিয়ার গঠনে ইচ্ছুক ফ্রেশ গ্র্যাজুয়েটগণও আবেদন করতে পারবেন
বেতন সীমা : আলোচনা সাপেক্ষ। মাসিক বেতন ছাড়াও কোম্পানির নিয়ম অনুযায়ী উৎসব ভাতা, বার্ষিক ইনক্রিমেন্ট, যোগ্যতার ভিত্তিতে পদোন্নতি, সেল্স ইনসেনটিভসহ অন্যান্য সুযোগ-সুবিধা।
আবেদনের শেষ তারিখ : জুন ১০, ২০১৭
আবেদনের নিয়মাবলি : আগ্রহী প্রার্থীদেরকে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তের সহিত ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, নাগরিকত্বের সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপিসহ ই-মেইলে অথবা উল্লেখিত ঠিকানায় ডাকযোগে/সরাসরি আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে।

3সোনারগাঁও হোটেলে

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকায় অবস্থিত পাঁচতারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও। ‘সিনিয়র সেলস ম্যানেজার’ পদে এই নিয়োগ দেওয়া হবে।
যোগ্যতা : যে কোনো প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিষয়ে এমবিএসহ বাণিজ্যে স্নাতক বা বিবিএ পাস, ইংরেজি বিষয়ে সংশ্লিষ্ট ডিগ্রি বাড়তি যোগ্যতা, ব্যবস্থাপনায় তিন থেকে পাঁচ বছরসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে মোট আট বছরের অভিজ্ঞতা, অনলাইন মার্কেটিং এবং মাঠপর্যায়ে সংশ্লিষ্ট কাজ সম্পর্কে অত্যন্ত জ্ঞানসম্পন্ন
বেতন সীমা: আলোচনা সাপেক্ষ
আবেদনের শেষ তারিখ : ২১ মে, ২০১৭
আবেদন প্রক্রিয়া:
সম্প্রতি তোলা ছবি ও জীবনবৃত্তান্ত আবেদনপত্রসহ ডাকযোগে বা সরাসরি আবেদন করা যাবে। আবেদন করার ঠিকানা ‘হিউম্যান ক্যাপিটাল অ্যান্ড ডেভেলপমেন্ট ডিপার্টমেন্ট, প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকা, ১০৭ কাজী নজরুল ইসলাম এভিনিউ, ঢাকা-১২১৫।

2ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড

নতুনদের মধ্যে যারা সেলসে ক্যারিয়ার শুরু করায় আগ্রহী, তাদের জন্য চাকরির সুযোগ দিচ্ছে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। প্রকাশিত নিয়োগ বিজ্ঞাপন অনুযায়ী ওয়ালটনের বিভিন্ন শোরুমে ১০০ জন ‘সেলস অফিসার বা সিনিয়র সেলস অফিসার’ নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।
যোগ্যতা: বাণিজ্যে উচ্চ মাধ্যমিক বা ব্যবসায় শিক্ষা বিষয়ে স্নাতক পাস, কম্পিউটার ও মোটরসাইকেল চালনায় দক্ষ, ইলেকট্রনিকস বা মোবাইল শোরুমে বিক্রয় অভিজ্ঞতা অগ্রাধিকার, বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কাজ করার মানসিকতাসম্পন্ন
আবেদনের শেষ তারিখ : ৩ জুন, ২০১৭
আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে এবং জীবনবৃত্তান্ত ই-মেইলের (jobs@waltonbd.com) মাধ্যমে পাঠিয়ে আবেদন করতে পারবেন। এছাড়া এক কপি সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ছবি, কভার লেটারসহ ডাকযোগেও আবেদন করার সুযোগ পাবেন প্রার্থীরা। আবেদন করার ঠিকানা ‘ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর (পলিসি অ্যান্ড এইচআরএম), ৫ রাজউক এভিনিউ, প্রিন্টারস বিল্ডিং, ঢাকা-১০০০’।