• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

অস্ত্র মাদক বানিজ্যে কুষ্ঠিয়ায় দুই যুবলীগার পাকরাও


প্রকাশিত: ১১:৩৬ এএম, ৬ অক্টোবর ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৫৯ বার

 
কুষ্ঠিয়া প্রতিনিধি : কুষ্টিয়া শহর যুবলীগের যুগ্ম আহ্বায়ক জেড এম সম্রাটকে গ্রেপ্তার করেছেন জেলা পুলিশের গোয়েন্দা 0শাখার (ডিবি) সদস্যরা। আর জেলার মিরপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও যুবলীগ নেতা আল হেলাল নির্পণকে গ্রেপ্তার করেছে একই থানার পুলিশ।
বুধবার গভীর রাতে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়।

কুষ্টিয়া ডিবির পরিদর্শক ছাব্বিরুল আলম জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একটি দল কুষ্টিয়া শহরের তিতুমীর সড়কে অভিযান চালায়। ওই সময় শহর যুবলীগের যুগ্ম আহ্বায়ক জেড এম সম্রাটকে ছয়টি গুলিভর্তি একটি বিদেশি পিস্তলসহ গ্রেপ্তার করা হয়।
ছাব্বিরুল আরো জানান, সম্রাটের বিরুদ্ধে বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে। তাঁকে আটকের পর কুষ্টিয়া মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়।

এদিকে, রাতে প্রায় একই সময়ে কুষ্টিয়ার মিরপুর পৌর এলাকার আদর্শপাড়ার নিজ বাড়ি থেকে সাবেক প্যানেল মেয়র ও যুবলীগ নেতা আল হেলাল নির্পণকে গ্রেপ্তার করা হয়। তাঁর কাছ থেকে ২৫ বোতল ফেনসিডিল ও ১৩০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় বলে দাবি করেছে পুলিশ।কুষ্টিয়ার ভেড়ামারা সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) কামরুল হাসান জানান, আল হেলালের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।