• শনিবার , ২০ এপ্রিল ২০২৪

অলিম্পিকে মাঝরাতে ‘ম্যারাথন সেক্স’ নিয়ে তুলকালাম!


প্রকাশিত: ৮:০০ পিএম, ২০ আগস্ট ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৪৭ বার

11ডেইলি মেইল অবলম্বনে প্রিয়া রহমান  :  ব্রাজিলে অলিম্পিক শুরু হবার আগে থেকেই শুরু হয়েছে বিতর্ক। জিকা ভাইরাস, নিরাপত্তা সমস্যা, ভিলেজের নিম্নমান, চুরি-ডাকাতির ঘটনা লেগেই আছে। এবার যোগ হলো যৌনতা বিতর্ক।

আলোচনাটা এমন পর্যায়ে পৌঁছে গেছে যে, সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোকে এটিকে ম্যারাথন সেক্স বলে অভিহিত করা হচ্ছে। অভিযোগ উঠেছে ব্রাজিলের সিক্রোনাইজ সাঁতারু ইনগ্রিড অলিভেইরার বিপক্ষে।

১০ মিটার সিনক্রোনাইজড সাঁতারে অলিভিয়েরার জুটি জিওভানা পেডরোসো অভিযোগ করেছেন যে, অলিভেইরা মাঝরাতে তাকে রুম থেকে বের করে দিয়ে ব্রাজিলের রোয়িং তারকা গেদ্রো গঞ্জালেসের সাথে রাত কাটিয়েছেন।

আর ক্ষুব্ধ হয়ে পেডরোসাই এটিকে ‘ম্যারাথন সেক্স’ বলেছেন।পেডরোসা মিডিয়াকে বলেন, ‘মাঝরাতে অলিভেইরা আমাকে ঘরে থেকে বের করে দেয় এবং গেদ্রোর সাথে ম্যারাথন সেক্স চালিয়ে যায়।’

তবে এটিকে তার বিপক্ষে ষড়যন্ত্র বলে মন্তব্য করেছেন অলিভেইরা।তিনি বলেন, ‘অলিম্পিকের পর থেকেই তার সাথে আমার জুটি শেষ হয়ে গিয়েছে। সে আমাকে বদনাম করার জন্যই এগুলো বলছে।’

যাকে নিয়ে এতো ঘটনা সেই পেদ্রো অবশ্য মুখ খুলতে নারাজ। ব্রাজিলের এক গণমাধ্যমকে নিজে বলেন, ‘আমার ব্যক্তিগত বিষয়ে আমি কথা বলতে চাই না।