• বৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪

অবশেষে হেলালের যাত্রা জুয়ার রঙ্গমঞ্চ ভেঙ্গে পুড়িয়ে দিল প্রশাসন


প্রকাশিত: ৯:৫৮ পিএম, ২১ জুলাই ১৭ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৮২ বার

gagipur.www.jatirkhantha.com.bd.3গাজীপুর থেকে মোস্তফা কামাল প্রধান :  অবশেষে প্রভাবশালী ছত্রছায়ায় পরিচালিত যাত্রা জুয়ার রঙ্গমঞ্চ ভেঙ্গে পুড়িয়ে দিল প্রশাসন।
gagipur.www.jatirkhantha.com.bd.4একই সঙ্গে গাজীপুরের একটি যাত্রা পেন্ডেল ও জুয়ার আসরে অভিযান চালিয়ে ১৩ নারীসহ ৩৪জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমান আদালত। শুক্রবার দুপুরে গাজীপুর জেলা প্রশাসন ও র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্প যৌথভাবে এব সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।
gagipur.www.jatirkhantha.com.bd
এসময় জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকা, ১৩ নারীসহ ৩৪ জনকে আটক করা হয়েছে। অশ্লীল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসর পুড়িয়ে দেয়া হয়েছে। ভ্রাম্যমান আদালত এদের মধ্যে আটককৃত ৩৩ জনকে এক মাস করে এবং এক নারীকে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন।

শুক্রবার দুপুরে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট মোঃ রাহেনুল ইসলাম এবং র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো: মহিউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া বনবিলাস হোটেলের পিছনে অভিযানটি পরিচালিত হয়। দীর্ঘদিন থেকে ওইস্থানে অশ্লীল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসর চলে আসছিল।
gagipur.www.jatirkhantha.com.bd.1
সম্মেলনে জানানো হয়, ওই আসর পরিচালনাকারী প্রধান হোতা গাজীপুরের শ্রীপুর উপজেলার আবদার এলাকার মোঃ হেলাল উদ্দিনসহ (৫০) ২১ জুয়ারী ও সহযোগি এবং অশ্লীল নৃত্য ও সঙ্গীত পরিবেশনকারী ১৩ নারীকে আটক করা হয়।
জুয়ার আসর পরিচালনার কাজে ব্যবহৃত ১৯টি মোবাইল, ১টি মোটরসাইকেল,  ১টি প্রাইভেটকার, এবং জুয়ার আসরের মোট ৮৯ হাজার ২৫৪ টাকা উদ্ধার করা হয়।

gagipur.www.jatirkhantha.com.bd.2পরে অশ্লীল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসর ভেঙ্গে সেগুলোতে অগ্নিসংযোগ করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩৩ জনকে এক মাস করে এবং বিউটি বেগম নামে এক নারীকে ৫ দিনের কারাদন্ডাদেশ দেয়া হয়।

অভিযানে নেতৃত্ব দেন গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট মোঃ রাহেনুল ইসলাম এবং র‌্যাব-১এর উত্তরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হানিফ ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মোর্তাহীন বিল­াহ্, গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রট কুদরত-ই-খুদা প্রমুখ।