• শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

অপু’র কোটি টাকার কাবিন নিয়ে..


প্রকাশিত: ৯:২৪ পিএম, ৫ ডিসেম্বর ১৭ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ১০৮ বার

বিনোদন রিপোর্টার   :  অপু বিশ্বাসের কোটি টাকার কাবিন নিয়ে শাকিব খান নয়ছয় করছেন বলে অভিযোগ উঠেছে। অপু বিশ্বাস বলছেন এক কোটি ৭ লাখ টাকা কাবিন মূলে Shakib-Apu-bubli-www.jatirkhantha.com.bd.000---তিনি বিয়ে করেছিলেন নায়ক শাকিব খানকে। অথচ সাকিবের আইনজীবী বলছেন, বিয়ের কাবিন ৭ লাখ টাকা। ওদিকে শাকিব খান তালাক প্রসঙ্গে বলছেন, ‘বয়ফ্রেন্ডকে নিয়ে ভারতে গিয়েছিলেন অপু বিশ্বাস’ ।এজন্যে তাকে তালাক দিয়েছি।

শাকিব আরো দাবি করেন যে, সন্তানকে কাজের লোকের কাছে রেখে ‘বয়ফ্রেন্ডকে নিয়ে ভারতে ঘুরতে’ গিয়েছিলেন নায়িকা অপু বিশ্বাস। এছাড়া অপু ‘কথা শোনে না’ বলেই তাকে তালাক দেয়ার সিদ্ধান্ত নেন স্বামী নায়ক শাকিব খান। অপুর ঠিকানায় পাঠানো তালাকনামায় এমন দুটি কারণ দেখিয়েছেন শাকিব খান। বিষয়টি সাংবাদিকদের জানান শাকিবের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম।

তিনি বলেন, “বিয়ের সময় ধর্মান্তরিত হয়ে অপু বিশ্বাস শাকিব খানকে বিয়ে করেছিলেন। কথা ছিল তিনি মুসলিম রীতিনীতি মেনে চলবেন ও গৃহিনী হয়ে থাকবেন। কিন্তু অপু বিশ্বাস সে কথা রাখেননি।” তার আইনজীবী জানান, তালাক তিন মাস পর কার্যকর হবে। দেন মোহরের সাত লাখ টাকা অপু বিশ্বাস চাইলে যে কোনো সময় দিয়ে দেয়া হবে।

এদিকে শাকিবের কাছ থেকে ‘তালাকনামা’ পাওয়ার পর থেকে নায়িকা অপু বিশ্বাসের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। স্বজনদের কেউ বলছেন না তিনি কোথায় আছেন। কারো ফোনও ধরছেন না। রাজধানীর নিকেতনে তার ফ্ল্যাটও তালাবদ্ধ।ভবনের নিরাপত্তারক্ষী মিলন মিয়া জানান, ম্যাডাম বিকেলের দিকে বাসা থেকে বেড়িয়ে গেছেন। এরপর আর ফেরেননি। দীর্ঘদিন ধরেই অপু-শাকিবের সংসার ভাঙার গুঞ্জন চলছিল। অবশেষে তা সত্যি হলো।
Shakib-Apu-bubli-www.jatirkhantha.com.bd.000
২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। দীর্ঘ ৬ বছর তারা বিয়ের কথা গোপন রেখেছিলেন। গত বছরের ২৭ সেপ্টেম্বর তাদের একটি ছেলে জন্ম নেয়। পরে অপু একটি টিভি লাইভ শোতে তাদের বিয়ে ও সন্তানের খবর ফাঁস করে দেন। এতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখান শাকিব।