৫৭ নারীর সঙ্গে সেক্স করে বিশ্বরেকর্ড

 

এশিয়ান ট্রিবিউন থেকে দিনা করিম :  পৃথিবীতে রেকর্ডের যেন শেষ নেই! এবার মাত্র ২৪ ঘন্টার মধ্যে ৫৭ জন নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন 57 sexy-www.jatirkhantha.com.bdকরে রেকর্ড গড়লেন সিঙ্গাপুরের এক বাসিন্দা। আর এটি ছিল একটি প্রতিযোগিতার অংশ। মধ্য ইউরোপের দেশ চেক প্রজাতন্ত্রের রাজধানী প্রাগে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় চলতি বছরের মাঝামাঝি। স্থানীয় একটি যৌনপল্লী এর আয়োজন করে।

এর আগে ১৯৮৩ সালে ৫৫জন মেয়ের সঙ্গে যৌনসঙ্গম করে রেকর্ড গড়েছিলেন এক পর্নস্টার৷ এবার সেই রেকর্ড ভাঙলেন ৩৪ বছর বয়স্ক সিঙ্গাপুরের ওই বাসিন্দা।নাম প্রকাশে অনিচ্ছুক ওই ব্যক্তি জানান, এই প্রতিযোগিতার জন্য তাকে দীর্ঘদিন ধরে কঠোর অনুশীলন করতে হয়েছে। অবশেষে আগের রেকর্ড ভাঙতে পেরে তিনি খুবই আনন্দিত।তিনি বলেন, এটি সত্যিই একটি কঠিন কাজ। তাকে অ্যাথলেটদের মতোই অনুশীলন করতে হয়েছে। এমনকি কখনো তার চেয়ে বেশি।

তিনি জানান, বরাবরই সেক্সের প্রতি তার একটা আসক্তি ছিল৷ তাই এই কনটেস্টটির কথা শুনে তিনি খুবই উচ্ছ্বসিত হয়ে পড়েন এবং কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন। একজন অ্যাথলেট যেমন ম্যারাথন দৌড়ের জন্য প্রস্তুতি নেন, তিনিও তেমনই নিয়েছেন। এমনকি অনেক প্রফেশনাল খেলার চেয়ে এটি অনেক বেশি কঠিন। অবশেষে সফল তিনি৷

তার বক্তব্য অনুযায়ী, প্রতিযোগিতাটি শুরু হয়েছিল মধ্যরাতে। প্রতিযোগিদের সরবরাহ করার জন্য বিভিন্ন যৌনপল্লী থেকে পর্যাপ্ত সংখ্যক যৌনকর্মী ভাড়া করে আনা হয়। পরের দিন দুপুরের মধ্যে ওই ব্যক্তি ২৯ নারীর সঙ্গে যৌনমিলন সম্পন্ন করে। এরপর তিনি কিছুটা ক্লান্তবোধ করেন। শরীর আর টানছিল না।

তখন সেখানে অবস্থান করা ফিজিওথেরাপিস্টরা তার শরীর ম্যাসাজ করে দেয়। এতে তিনি ফের শক্তি ফিরে পান। রাত ১১ টা নাগাদ তিনি ৫৬ জন নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে আগেকার রেকর্ড ভেঙে দেন। কিন্তু তখনও হাতে ঘণ্টাখানেক বাকি। এই সময়ে তিনি রেকর্ডটিকে আরেকটু মজবুত করে নিতে চান। তাই কিছুটা বিশ্রাম নিয়ে আরও এক নারীর সঙ্গে মিলিত হন। প্রতিযোগিতা শেষেই তিনি ছুটে যান চিকিৎসকের কাছে।

ব্যতিক্রমধর্মী ওই প্রতিযোগিতার ছিল কিছু নিয়মও। আর সেই নিয়মে অনেকেই প্রতিযোগিতার মূল আসর থেকে ঝরে পড়েন। সেখানে বলা ছিল কোনো ধরণের ওষুধ ব্যবহার করা যাবে না। আরে এই পরীক্ষায় টিকে যান সিঙ্গাপুরের ওই ব্যক্তি। কারণ তিনি ব্যবহার করেছিলেন প্রাকৃতিক উপাদান যা তিনি কাউকে জানাতে চাননি। এছাড়া প্রতিবার মিলনে কমপক্ষে ৫ মিলি বীর্য বের হতে হবে এমন কথাও বলা ছিল প্রতিযোগিতার নিয়মে। আর সব শর্ত পূরণ করেই বিজয়ীর মুকুট ছিনিয়ে নেন ওই ব্যক্তি।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com