হঠাৎ অ’মানুষ সাব্বির-সাজা কি যতার্থ!

sabbir-rahman-www.jatirkhantha.com.bd
স্পোর্টস রিপোর্টার : হঠাৎ অ’মানুষ কেন সাব্বির ?? এর নেপথ্যে কি কোন কারণ আছে?? তাছাড়া তদন্ত না করে কেন’ইবা যতার্থ সাজা দেয়া হচ্ছে?? প্রশ্ন উঠেছে- সাব্বিরের ঘটনার যতার্থ তদন্ত না করে মহল বিশেষের প্ররোচনায় সাজা দেয়া হচ্ছে? যদি এটা হয় তবে তা হবে দেশের ক্রিকেটের জন্যে অনৈতিক। অভিজ্ঞ মহল দৈনিক জাতিরকন্ঠকে বলেছেন, প্রকৃত ঘটনা তলিয়ে দেখা দরকার।

তা-নাহলে তার  সাজা যতার্থ হবে কি?জাতীয় লীগের শেষ রাউন্ডের ম্যাচে খেলা চলাকালীন কিশোর পিটিয়ে তুমুল সমালোচনার জন্ম দিয়েছিলেন সাব্বির রহমান। বিসিবির পক্ষ থেকে বলা হয়েছিল, তাঁর ব্যাপারে আজ সিদ্ধান্ত নেওয়া হবে। কঠোর সিদ্ধান্তই নিয়েছে বিসিবি। সভাপতি নাজমুল হাসান আজ জানালেন, সেই ঘটনার শাস্তি হিসেবে জাতীয় দলের এ ক্রিকেটারকে বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেয়া হয়েছে। এ ছাড়াও সাব্বিরকে ২০ লাখ টাকা জরিমানা গুনতে হবে।

সাব্বিরের শাস্তির এখানেই শেষ নয়। আগামী ছয় মাস ঘরোয়া ক্রিকেট খেলতে পারবেন না তিনি। অর্থাৎ বাংলাদেশ ক্রিকেট লিগ এবং ঢাকা প্রিমিয়ার লিগে খেলা হচ্ছে না সাব্বিরের। শাস্তি দেওয়া হয়েছে তামিম ইকবালকেও। বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চলাকালীন উইকেটের সমালোচনা করেছিলেন জাতীয় দলের এ ওপেনার। গত ১৪ ডিসেম্বর শুনানির পর আজ তামিমের ৫ লাখ টাকা জরিমানা ধার্য করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com