‘সুঠাম বাহু বুক বুকের লোম উরু সন্ধিতে দৃষ্টি গেলে মেয়েরা কী করে সামাল দেবে’

222তসলিমা নাসরিন   :   এবার পুরুষের সেক্স বিশ্লেষণ করে বিতর্কিত নারিবাদী লেখক তসলিমা নাসরিন ধার্মিক পুরুষদেরকেও বোরকা পরার আহ্বান জানিয়েছেন। তার ভাষ্য, পুরুষের চুলেও তো সেক্স অ্যাপিল রয়েছে। তাছাড়া তাদের সুঠাম বাহু, বুক, বুকের লোম, উরুতেও নারিদের দৃষ্টি যায়। পুরুষ বোরকা না পড়লে মেয়েদের হরমোন মেয়েরা কী করে সামাল দেবে!
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ওয়ালে নাসরিন এ সংক্রান্ত একটি স্ট্যাটাস দেন। পুরুষদের বোরকা পরা একটি ছবিও জুড়ে দেন তার স্ট্যাটাসে।
taslima-nasrin-boyfriend
পাঠকদের জন্য তসলিমা নাসরিনের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো। ‘ধার্মিক পুরুষগুলো বোরখা জিনিসটাকে খুব পছন্দ করে। এত পছন্দ, তারপরও তারা নিজেরা কেন বোরখা পরছে না, বুঝিনা। শুধু চুরি ডাকাতি করতে গেলে, বা কাউকে খুন করতে গেলেই পরছে।

সামাজিক জীবনেও তো বোরখাটা পরতে পারে।’ স্ট্যাটাসে তিনি বলেন, ‘তাদের (পুরুষ) ঘন কালো চুলেও তো সেক্স অ্যাপিল থিকথিক করছে। ওই চুল দেখে কোন মেয়েই না উত্তেজিত হয়! তারপর গোটা একটা শরির তো আছেই। সুঠাম বাহু, বুক, বুকের লোম, উরু! উরু সন্ধিতে তো দৃষ্টি যেতে বাধ্য। পুরুষরা বোরখা না পরলে মেয়েদের হরমোন মেয়েরা কী করে সামাল দেবে! এ তো ছেলেখেলা নয়।’

পুরুষদেরকে বোরকা পরার আহ্বান জানিয়ে নাসরিন তার ওয়ালে লেখেন, নিজেরা (পুরুষ) বোরকা পরছে না, অথচ এটি মেয়েদের শরিরে চাপায় তারা, গায়ের জোরে, এবং আরও নানা কিছুর জোরে। যা এখন ঘটছে, তা-ই যে চিরকাল ঘটবে তা তো নয়। সমাজের কত কিছু রাতারাতি উল্টে যায়। এমন হলে কেমন হয় যে, মেয়েরা এতকাল বোরখার যে অভিজ্ঞতাটা অর্জন করেছে, সেটা পুরুষরা এখন অর্জন করুক!

Facebook Auto Publish Powered By : XYZScripts.com