সিগারেট চোরাকারবারী ভারতীয় পাকরাও

বিমানবন্দর প্রতিনিধি :  শাহজালালে অভিযান চালিয়ে ছয় জন ভারতীয় পাসপোর্টধারী যাত্রীর কাছ থেকে আমদানি নিষিদ্ধ এক লাখ sigaret-www.jatirkhantha.com.bd৭০ হাজার শলাকা বিদেশি সিগারেট জব্দ করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ। এসব সিগারেট ৮৫০ কার্টনে পাওয়া যায়।  যাত্রীরা হলেন- নিরমাল সিংহ, পারমিন্দের জিত সিংহ, মানিক আররা, রাম কুমার গৌতম, মাঞ্জিত সিংহ ও নেহা আররা আলিয়াস রাজনি খান্না।

শুল্ক গোয়েন্দা বিভাগ জানায়, কুয়ালালামপুর থেকে MH0196 ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সোমবার দিবাগত  রাত দেড়টার দিকে অবতরণ করে। গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দারা ব্যাগেজ বেল্টসহ গ্রিন চ্যানেলে বিশেষ নজরদারি বজায় রাখে।

যাত্রীরা ১নম্বর বেল্ট থেকে লাগেজ সংগ্রহ করে স্ক্যানিং ফাঁকি দিয়ে গ্রিন চ্যানেল দ্রুত অতিক্রম করে চলে যাওয়ার প্রাক্কালে তাদের গতিরোধ করা হয় এবং পরবর্তীতে কাস্টমস হলে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে তাদের সঙ্গে থাকা ৮টি লাগেজ খুলে এক লাখ ৭০ হাজার শলাকা আমদানি নিষিদ্ধ বিদেশি সিগারেট জব্দ করা হয়। এসব সিগারেট কোরিয়ান ESSE Light ব্র্যান্ডের। জব্দকৃত পণ্যের বিষয়ে শুল্ক আইনে ব্যবস্থা নেয়া হয়েছে বলেছে শুল্ক গোয়েন্দা বিভাগ।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com