‘সহায়ক-বিএনপির মামাবাড়ির আবদার’

লক্ষ্মীপুর প্রতিনিধি :   নির্বাচনকালীন সহায়ক সরকার ছাড়াই বিএনপি আগামী একাদশ সংসদ নির্বাচনে অংশ নেবে বলে মন্তব্য o-k-www.jatirkhantha.com.bdকরেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার বেলা ১১টার দিকে তিনি লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ এলাকায় সড়ক পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন।

কাদের বলেন, সহায়ক সরকার বিএনপির মামা বাড়ির আবদার। বেহাল রাস্তার চেয়েও তাদের অবস্থা বেহাল। সহায়ক সরকার ছাড়াই বিএনপি নির্বাচনে যাবে।  মন্ত্রী বলেন, আন্দোলন করার মতো সাহস ও সক্ষমতা নেই বিএনপর। জনগন তাদের সঙ্গে নেই। দুই-চার-পাঁচশ’ লোক নিয়েই তারা ঢাকা শহরে মিছিল করতে পারছে না। আন্দোলনের ডাক দিয়ে বিএনপি হিন্দি সিরিয়াল দেখে।

এসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি একেএম শাহজাহান কামাল, জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক একেএম সালাহ উদ্দিন টিপু, জেলা ছাত্রলীগ সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস।

 

 

Facebook Auto Publish Powered By : XYZScripts.com