‘সন্ত্রাস উগ্রবাদের বিরুদ্ধে জাতীয় ঐক্য চাই’

দাউদকান্দি প্রতিনিধি :  ঐতিহাসিক ১০ মুহাররম পবিত্র আশুরা এবং ১১ ই মুহাররম “ইসলামী সমাজ” এর উদ্যোগে- অনুষ্ঠিত ২ দিন ব্যাপী বার্ষিক islamisamaj-www.jatirkhantha.com.bdইসলামী মাহ্ফিলে ইসলামী সমাজের  আমীর হযরত সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, মানব জীবনে সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করে মানবাধিকার নিশ্চিত করতে হবে।

একমাত্র আল্লাহ কল্যাণকর ও পরিপূর্ণ একমাত্র জীবন ব্যবস্থা ‘ইসলাম’ প্রদান করেছেন। তিনি বলেন, সুশাসন, ন্যায়বিচার ও সকল মানুষের সকল অধিকার আদায় ও সংরক্ষণে, সকল প্রকার দুর্নীতি, সন্ত্রাস, উগ্রতা, জঙ্গিতৎপরতা ও বোমাবাজিসহ বিভিন্ন রকম অপতৎপরতার মাধ্যমে মানুষ হত্যাসহ সকল প্রকার মানবতা বিরোধী  অপরাধ নির্মূলে কাজ করতে হবে।

কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধিন কুশিয়ারা দারুল ইসলাম মাদ্রাসা সংলগ্ন মাঠে জনাব মুহাম্মাদ ইয়াছিনের পরিচালনায় “ইসলামী সমাজ” এর উদ্যোগে অনুষ্ঠিত বার্ষিক ইসলামী মাহফিলে আল্লাহর সার্বভৌমত্বের প্রতিনিধিত্বকারী নেতা ইসলামী সমাজের আমীর হযরত সৈয়দ হুমায়ূন কবীর বলেন, ‘সকল মানুষের সার্বিক কল্যাণে কাজ করছে ‘ইসলামী সমাজ’, তাছাড়া সকলতন্ত্র, রাজতন্ত্র, সমাজতন্ত্র, একনায়কতন্ত্র ইত্যাদি মানব রচিত ব্যবস্থার বিরোধী আমরা’।

বার্ষিক মাহফিলে আরও বক্তব্য রাখেন আবু জাফর মুহাম্মাদ ইকবাল, মুহাম্মাদ ইফসুফ আলী, মাওলানা মুসলিম খান, আকিক হাবিবুজ্জামান, মুহাম্মাদ সোলাইমান কবীর, আসাদুজ্জামান, ইসমাইল দারীয়া, মোঃ রহুল আমীন প্রমূখ।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com