লড়াকু মুশফিক লড়ছে-রান ৩০৩

চট্টগ্রাম . স্পোর্টস রিপোর্টার :  ধবলধোলাই লক্ষ্যে লড়ছে টাইগাররা। শেষ খবর পাওয়া পর্যন্ত ৩০৩ বাংলাদেশ। ওদিকে অস্ট্রেলিয়ান Mucfic-www.jatirkhantha.com.bdস্পিন বোলার নাথান লিয়নের আক্রমনে একটু কাহিল টাইগাররা। অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় বা শেষ টেস্টে বাংলাদেশের প্রথম ইনিংসের দ্বিতীয় দিনের শুরুতেই মুশফিকের উইকেট তুলে নেয় লিয়ন।

মঙ্গলবার সকাল ১০টায় চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ  তাদের প্রথম ইনিংসের দ্বিতীয় দিন শুরু করে। আগের দিন মুশফিক ৬২ ও নাসির ১৯ রানে অপরাজিত থেকে আজ ব্যাটিংয়ে নামেন। প্রথম আধাঘণ্টা দেখে শুনে পার করছিলেন তরা।

আগের দিনের ২৫৩ রানের সঙ্গে মাত্র ১২ রান যোগ করতেই লিয়নের বল মুশফিকের ব্যাট ছুয়ে মাটিতে পড়ে স্ট্যাম্পে লাগে। আর এতে বেল পড়ে গেলে মুশফিকের ক্রিস ছাড়া চূড়ান্ত হয়ে যায়। মুশফিক আগের দিনের ব্যক্তিগত ৬২ রানের সঙ্গে মাত্র ৬ রান যোগ করে প্যাভিলিয়নে ফেরেন।

সোমবার বাংলাদেশ দল যখন নির্ধারিত ৯০ ওভারের খেলা শেষ করে তখন ৬ উইকেটে দলীয় রান ছিল ২৫৩।অস্ট্রেলিয়ান স্পিন বলার নাথান লিয়ন গতকাল টাইগারদের ৫ উইকেট তুলে নেয়ার পর আজ দিনের শরুতেই নিলেন টাইগার দলপতির উইকেট।

মুশফিকের বিদায়ের পর নাসিরকে সঙ্গ দিচ্ছেন মিরাজ। ঢাকা টেস্টে সিরিজের প্রথম ম্যাচে দারুণ জয় নিয়ে এগিয়ে আছে টাইগাররা। অন্যদিকে অস্ট্রেলিয়া শেষ ম্যাচে জিতে সিরিজে ড্র করতে মরিয়া।

Facebook Auto Publish Powered By : XYZScripts.com